রাতারাতি দলবদল করে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

“আগামীতে নিজেই দল গঠন করে ৩০০ আসনে প্রার্থী দেব।”

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2023, 02:06 PM
Updated : 30 Nov 2023, 02:06 PM

একদিনের ব্যবধানে মত পাল্টিয়ে কনটেন্ট ক্রিয়েটর ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম সুপ্রিম পার্টির পরিবর্তে বাংলাদেশ কংগ্রেস পার্টির প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে হিরো আলমের সহকারী সুজন রহমান শুভ বগুড়া- ৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে মনোনয়ন জমা দেন।

এর আগে মঙ্গলবার সুপ্রিম পার্টির নামে মনোনয়নপত্র নিয়েছিলেন হিরো আলম।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে হিরো বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ভুল করে সুপ্রিম পার্টির মনোনয়নপত্র তোলা হয়েছিল। এখন কংগ্রেস পার্টি থেকে ভোট করব। কারণ তাদের একটা জোট আছে।”

তিনি বলেন, “আশা করছি নির্বাচন কমিশন সময় বাড়াবে, যদি সময় বাড়ায় তবে কুমিল্লা-১০ (সদর দক্ষিণ-লালমাই-নাঙ্গলকোট) আসনেও মনোনয়ন জমা করব। সেখানে আমার অনেক ভক্ত আছে। কংগ্রেস পার্টি কেন্দ্রে আমাকে পদ দিবে৷ মনোনয়ন দিয়েছে।”

হিরো আলম আরও বলেন, “প্রতিবারই এক শতাংশ ভোট নিয়ে আমাকে ভেজালে ফালায়, হাই কোর্টে যেতে হয় তাই এবার দলগতভাবে নির্বাচন করছি। আগামীতে নিজেই দল গঠন করে ৩০০ আসনে প্রার্থী দিব।”

গত ফেব্রুয়ারি মাসে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম।

পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। ওই সব নির্বাচনে কারচুপির অভিযোগ তুলেছিলেন হিরো আলম। তখন তিনি বলেছিলেন, “এই সরকারের অধীনে আর নির্বাচন করব না।”

যদিও পরে তিনি আবার নির্বাচন করার ঘোষণা দেন।