গাজীপুরে কভার্ড ভ্যান চাপায় বিআরটি প্রকল্পের শ্রমিক নিহত

পুলিশ পিছু নিয়ে মহানগরের বোর্ডবাজার এলাকা থেকে কভার্ড ভ্যান ও চালককে আটক করেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2024, 05:41 AM
Updated : 4 April 2024, 05:41 AM

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কভার্ড ভ্যান চাপায় বিআরটি প্রকল্পের এক শ্রমিক নিহত হয়েছেন। 

বুধবার রাত ১২টার দিকে জয়দেবপুর চৌরাস্তার জাগ্রত চৌরঙ্গী এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন গাজীপুর মহানগরের ট্র্যাফিক পুলিশের পরিদর্শক (চৌরাস্তা) মো. আব্দুল্লাহ আল মামুন। 

নিহত লাবলু মিয়া (২৮) রংপুরের মিঠাপুকুর থানার শিবদেউলপাড়া এলাকার মো. দুলা মিয়ার ছেলে। 

বাসন থানার এসআই মো. মতিউজ্জামান বলেন, লাবলু গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় বাসা ভাড়া থেকে বিআরটি প্রকল্পে শ্রমিক হিসেবে কাজ করতেন। 

তিনি আরও জানান, লাবলু মিয়া সড়কে প্রকল্পের কাজ করার সময় ঢাকাগামী একটি কভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান ।

এ সময় কভার্ড ভ্যানটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ পিছু নিয়ে মহানগরের বোর্ডবাজার এলাকা থেকে কভার্ড ভ্যান ও চালককে আটক করেছে। 

বাসন থানার ওসি মো. আবু সিদ্দিক জানান, আটক চালক শেরপুর সদরের মুন্সিরচর এলাকার আনিসুর রহমানের ছেলে মো. নাজমুল হক (৩২)। তার বিরুদ্ধে বাসন থানায় মামলা করা হয়েছে। ব্যক্তি মালিকানাধীন কভার্ড ভ্যানটির গায়ে জুয়েল লেখা রয়েছে। 

ওসি আরও জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে দুর্ঘটনার পর লাবলু মিয়ার সহকর্মী শ্রমিকরা বিক্ষোভ ও গাড়ি ভাঙচুরের চেষ্টা চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানান ওসি।