কুড়িগ্রামে ধরলা নদীতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

স্কুলছাত্র আসাদুজ্জামান শুভ তার দুই বন্ধু নিয়ে ধরলা ব্রিজের পাশে টি-বাঁধে বেড়াতে গিয়েছিল।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2022, 03:39 PM
Updated : 17 August 2022, 03:39 PM

কুড়িগ্রামে ধরলা নদীতে পড়ে নিখোঁজ এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকাল ৬টার দিকে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে বলে কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক খান মো. শাহরিয়ার জানান। এর আগে দুপুরে নদীতে নিখোঁজ হয় সে।

নিহত আসাদুজ্জামান শুভ (১৭) কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের পাটেশ্বরী এলাকার তাজুর ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাতে পরিদর্শক খান শাহরিয়া জানান, আসাদুজ্জামান শুভসহ তার দুই বন্ধু জয় ও তরঙ্গ ধরলা ব্রিজের পাশে টি-বাঁধে বেড়াতে যায়। এ সময় খেলতে গিয়ে জয় পানিতে পড়ে গেলে শুভ ও তরঙ্গ তাকে উদ্ধার করতে গিয়ে তীব্র স্রোতে পানিতে তলিয়ে যায় শুভ। পরে জয় ও তরঙ্গের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গিয়ে শুভকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মোহাম্মদ আলী সাজ্জাদ বলেন, খবর পেয়ে দুপুরেই কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের একটি দল নিয়ে ঘটনাস্থলে যাই। কুড়িগ্রামে অভিজ্ঞ ডুবুরি না থাকায় রংপুর ফায়ার সার্ভিসকে ডুবুরি দল পাঠানোর অনুরোধ করা হয়।

“রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল দিনাজপুরে থাকায় সেখান থেকে বিকাল সাড়ে ৫টায় ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে প্রায় ২০ মিনিটের চেষ্টায় শুভর মৃতদেহ ঘটনাস্থলের কাছে নদীর তলদেশ থেকে উদ্ধার করা হয়।”