মাজার জিয়ারতে যাওয়ার পথে হবিগঞ্জে পিকআপ-ট্রাক সংঘর্ষে ৩ নারী নিহত

কিশোরগঞ্জের গোবিন্দপুর গ্রাম থেকে ১৫ জন যাত্রী নিয়ে পিকআপ ভ্যানটি সিলেটের হযরত শাহ জালাল (র.) এর মাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়।

হবিগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2023, 03:48 AM
Updated : 27 May 2023, 03:48 AM

কিশোরগঞ্জ থেকে সিলেটের হযরত শাহ জালাল (র.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে যাওয়ার পথে হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন নারী। আহত হয়েছেন আরও ১০ জন। 

শুক্রবার রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক মোহনা কমিউনিটি সেন্টারের সামনে যাত্রী নিয়ে যাওয়া পিকআপের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে বলে জানান বাহুবল মডেল থানার ওসি রাকিবুল ইসলাম খান। 

নিহতরা হল, মঞ্জিলা বেগম (৪৫), তানজিলা বেগম (৩৫) ও শাহিনূর বেগম (৪৫)। তারা সবাই কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা। 

ওসি রাকিবুল জানান, পিকআপ ভ্যানটি কিশোরগঞ্জের গোবিন্দপুর গ্রাম থেকে ১৫ জন যাত্রী নিয়ে সিলেটের হযরত শাহ জালাল (র.) এর মাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। 

পথে পিকআপ ভ্যানটি মৌচাক মোহনা কমিউনিটি সেন্টারের সামনে পৌছলে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। 

এতে ঘটনাস্থলেই তিন নারী নিহত হন। আহত হন আরও অন্তত ১০ জন। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা জেলা সদর আধুনিক হাসপাতাল ও বাহুবল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠায় পুলিশ। 

নিহতদের মরদেহ জেলা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

দুর্ঘটনাস্থল থেকে পিকআপ ও ট্রাকটি জব্দ করা হলেও চালক বা সহকারী কাউকে আটক করা যায়নি বলেও জানান ওসি রাকিবুল।