কক্সবাজারে খেলা নিয়ে তর্ক গড়াল খুনোখুনিতে, দুই যুবক নিহত

আহত একজন হাসপাতালে চিকিৎসাধীন, তার অবস্থাও শঙ্কামুক্ত নয়।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2023, 07:41 PM
Updated : 16 Jan 2023, 07:41 PM

কক্সবাজার শহরে ‘ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্কাতর্কির জেরে’ প্রতিপক্ষের হামলায় দুই যুবক নিহত হয়েছেন, আহত হয়েছেন একজন।

সোমবার রাত সাড়ে ১১টায় কক্সবাজার শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন লারপাড়ায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হক। 

নিহতরা হলেন- লারপাড়া এলাকার নুরুল হুদার ছেলে সাইদুল ইসলাম (৩১) এবং একই এলাকার আব্দুল হামিদের ছেলে কায়সার হামিদ (২৮)।

আহত মুফিজ উদ্দিন (২১) একই আব্দুস সাত্তারের ছেলে। তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতের স্বজনদের বরাতে নাজমুল হক বলেন, রাতে কক্সবাজার শহরে লারপাড়ায় স্থানীয় যুবকরা মিলে প্রতিদিনের মতো ব্যাডমিন্টন খেলছিল। এক পর্যায়ে সেখানে দুজনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। কিছুক্ষণ বাক-বিতণ্ডার পর উভয়পক্ষ খেলার মাঠ থেকে চলে যায়।

“পরে উভয়পক্ষ সংঘবদ্ধ হয়ে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে স্থানীয়রা তিনজনকে হাসপাতালে নিয়ে আসেন। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।”

নিহত সাইদুল ইসলামের ছোট ভাই মনিরুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন কোর্ট থেকে চলে আসার পর তিনি ও বড় ভাই সাইদুল ইসলামসহ কয়েকজন লারপাড়ায় দোকানের সামনে কথা বলছিলেন। এসময় স্থানীয় বাসিন্দা আব্দুল খালেকের ছেলে জয়নাল আবেদীন (৩০), তার ভাই আতিক হোসেন ও কামাল হোসেন এবং একই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে মিজানুর রহমানসহ সদলবলে এসে সাইদুল ইসলামের সঙ্গে তর্কাতর্কি শুরু করে।

“এক পর্যায়ে তারা লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর হামলে পড়ে।”

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আশিকুর রহমান বলেন, রাতে রক্তাক্ত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে দুজনের মৃত্যু ঘটে। অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থাও শংকামুক্ত নয়।

সংঘর্ষে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান পুলিশ পরিদর্শক নাজমুল।