এবার ঈশ্বরদীতে ট্রেনে আগুন

চাঁপাইনবাবগঞ্জ-ঈশ্বরদী-ঢাকা রুটে চলাচলকারী ট্রেনের একটি বগিতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2023, 05:34 PM
Updated : 27 Nov 2023, 05:34 PM

পাবনার ঈশ্বরদীতে একটি ট্রেনের বগিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পুড়ে গেছে ট্রেনের বগির ১১টি সিট।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে এ ঘটনা ঘটে বলে ঈশ্বরদী রেলওয়ে থানার (জিআরপি) ওসি হারুনুজ্জামান রুমেল জানান।

এর আগে ১ নভেম্বর বিএনপি-জামায়াতে ইসলামীর ডাকা অবরোধ কর্মসূচির মধ্যে ঈশ্বরদীতে কলকাতা-ঢাকা পথে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ‘হাতবোমা’ নিক্ষেপের ঘটনা ঘটেছিল।

ওসি রুমেল বলেন, স্টেশনের ওয়াশফিটে রাখা চাঁপাইনবাবগঞ্জ-ঈশ্বরদী-ঢাকা রুটে চলাচলকারী লোকাল-৯০৯ ট্রেনের একটি বগিতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যার হাউজ পরিদর্শক অপু মণ্ডল বলেন, “রাত সাড়ে ৮টায় খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে একটি বগির ১১টি সিট পুড়ে গেছে।”

ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি হারুনুজ্জামান রুমেল বলেন, “কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা জানা যায়নি। এখানে প্রশাসন ও রেলওয়ের উচ্চপদস্থ কর্মকর্তারা রয়েছেন। তারা বিষয়টি পর্যবেক্ষণ করছেন।”

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, “পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা নাশকতা করেছে সেটা খুঁজে দেখা হচ্ছে। স্টেশন এলাকায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।”

Also Read: ঈশ্বরদীতে মৈত্রী এক্সপ্রেসে ‘হাতবোমা’ নিক্ষেপ