দিনাজপুরে কলেজছাত্র হত্যা: পুলিশ বলছে, নেপথ্যে ‘প্রেমের দ্বন্দ্ব’

“আসামিরা শাহরিনের ফেইসবুক প্রোফাইল অনুসরণ করে জানতে পারে, তার শখ ছবি তোলা।”

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2023, 12:03 PM
Updated : 9 March 2023, 12:03 PM

সম্পর্ক নিয়ে ‘দ্বন্দ্বের জেরে পরিকল্পিতভাবে’ দিনাজপুরে কলেজছাত্র শাহরিন আলম বিপুলকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় চারজনকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার দেলোয়ার (২০), শাকিব শাহরিয়ার (২২), আশরাফুল হোসেন মিলন (১৮) এবং আসিব মাহমুদ হৃদয় (১৯)।

৬ মার্চ দুপুরে নিখোঁজের তিনদিন পর দিনাজপুর স্টেডিয়াম চত্বরের দর্শক গ্যারারির নীচ থেকে শাহরিন আলম বিপুলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার আস্ককরপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে শাহরিন দিনাজপুর সরকারী সিটি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ বলেন, “শাহরিনের সঙ্গে একটি মেয়ের সম্পর্ক ছিল। দেলোয়ারও সেই মেয়েকে একতরফা ভালবাসে। এ থেকে তিনি শাহরিনকে খুনের পরিকল্পনা করেন।   

“আসামিরা শাহরিনের ফেইসবুক প্রোফাইল অনুসরণ করে জানতে পারে, তার শখ ছবি তোলা। এরপর তারা একটি ফেইসবুক আইডি খুলে শাহরিনের সঙ্গে ভাব জমায়। একপর্যায়ে তাকে ক্যামেরা দেওয়ার প্রলোভন দেয়।

Also Read: দিনাজপুরে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ মিলল তিন দিন পর

পুলিশ সুপার বলেন, “শাহরিন সেই কথায় বিশ্বাস করে ৪ মার্চ দেলোয়ারের দেওয়া ঠিকানা দিনাজপুর স্টেডিয়ামে ক্যামেরা আনতে যায়। তখন আসামিরা শাহরিনের মাথায় আঘাত করে এবং গলায় ছুরিকাঘাত করে হত্যা করে মরদেহে আবর্জনা চাপা দিয়ে চলে যায়।”

গ্রেপ্তার চারজনকে রিমান্ডে নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।