পঞ্চগড়ে জানাজায় যাওয়ার পথে বাবা-ছেলেসহ ৩ বাইক আরোহীর মৃত্যু

দ্রুত গতির কারণে চালক আমিন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা গাছের গুড়ি ভরতি ট্রলির পেছনে সজোরে ধাক্কা দেন বলে জানান ওসি।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2023, 08:33 AM
Updated : 31 May 2023, 08:33 AM

পঞ্চগড়ে দেবীগঞ্জ উপজেলায় স্বজনের জানাজায় অংশ নিতে যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা ট্রলির পেছনে মোটরসাইকেলের ধাক্কায় বাবা-ছেলেসহ তিন আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আরেক আরোহী আহত হয়েছেন। 

বুধবার ভোরে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কালুরহাট কাটনহারি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন। 

নিহতরা হলেন- বোদা উপজেলা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলী (৫৫), তার ছেলে তৌহিদুল ইসলাম (৩৫) ও একই এলাকার রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮)। এ সময় নিহত আমিন শেখের ভাই সালেকুল ইসলাম (৩৫) আহত হন। 

স্বজন ও স্থানীয়দের বরাতে ওসি জামাল হোসেন বলেন, মৃত এক স্বজনের জানাজায় অংশ নিতে  বোদা থেকে একই মোটরসাইকেলে চার জন দেবীগঞ্জের দিকে আসছিলেন। 

“পথে দ্রুতগতির কারণে চালক আমিন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা গাছের গুড়ি ভরতি একটি ট্রলিতে সজোরে ধাক্কা দেন। এতে ঘটনাস্থলেই মারা যান তোহিদুল ইসলাম ও আমিন শেখ।” 

তিনি বলেন, আহত আলমাস আলী ও সালেকুল ইসলামকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলমাসের মৃত্যু হয়। 

ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।