নোয়াখালীতে অটোরিকশা চালককে ছুরিকাঘাত, যুবককে গণপিটুনী

রুবেল অটোরিকশা নিয়ে ওই এলাকায় পৌঁছালে দুই যুবক তার গলায় ছুরিকাঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2024, 08:33 AM
Updated : 10 Jan 2024, 08:33 AM

নোয়াখালীতে দুই যুবকের ছুরিকাঘাতে এক অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছেন। এ সময় ‘ছিনতাইকারী সন্দেহে’ গণপিটুনীর শিকার হয়েছেন এক যুবক।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কবিরহাট উপজেলায় ধানসিঁড়ি ইউনিয়নের চৌকিদার দোকানের পাশে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম।

আহত অটোরিকশা চালক মো. রুবেল (২৮) কবিরহাট উপজেলার পশ্চিম রাজুরগাঁও গ্রামের ফখরুল ইসলামের ছেলে। আর গণপিটুনীর শিকার সুলতান আহম্মদ ছোটন (৩০) ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূইয়ার হাটের মো. হানিফের ছেলে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে রুবেল অটোরিকশা নিয়ে ওই এলাকায় পৌঁছালে দুই যুবক তার গলায় ছুরিকাঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় রুবেলের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে ছিনতাইকারী সন্দেহে ছোটনকে ধরে গণপিটুনী দেয়। অপর সহযোগী দৌঁড়ে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহীম জানান, খবর পেয়ে পুলিশ দু’জনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। সেখান থেকে রাতেই রুবেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

“গণপিটুনীর শিকার সুলতানকে পুলিশ পাহারায় নোয়াখালী জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অপর সহযোগীকে ধরতে অভিযান চালানো হচ্ছে।”

এ ঘটনায় কবিরহাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ১৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]