তত্ত্বাবধায়ক সরকারের দাবি নিয়ে রাস্তায় নেমে লাভ নেই: দীপু মনি

বিএনপিই তত্ত্বাবধায়ক সরকারকে পচিয়ে ফেলেছে, বলছেন শিক্ষামন্ত্রী।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2023, 08:36 AM
Updated : 28 Jan 2023, 08:36 AM

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবিকে ‘অযৌক্তিক’ উল্লেখ করে এ ইস্যু নিয়ে রাস্তায় নামা সঠিক কিনা তা দলটিকে ভেবে দেখতে বলেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন মন্ত্রী।

দীপু মনি বলেন, “যে কোন রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মসূচি দেওয়ার অধিকার আছে।কিন্তু যে ইস্যু মৃত, তা নিয়ে রাস্তায় নামতে চেষ্টা করা কতটা সঠিক কাজ এটাও তাদের ভেবে দেখতে হবে।তত্ত্বাবধায়ক সরকার ইস্যুটা পুরোপুরি মৃত এবং তা বহুদিন ধরেই মৃত।”

বিএনপিই তত্ত্বাবধায়ক সরকার বিতর্কিত করে নষ্ট করে পচিয়ে ফেলেছে দাবি করে তিনি আরও বলেন, “তারা এই পুরো ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। যা সর্বোচ্চ আদালত এবং জনগণ দ্বারাও প্রত্যাখ্যাত হয়েছে।এখন আবার সেই তত্ত্বাবধায়ক সরকারের দাবি তোলা একেবারেই অনৈতিক ও অযৌক্তিক।”

আগামী নির্বাচনে সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন দীপু মনি।

চাঁদপুরের এ সংসদ সদস্য বলেন, “সব সময় জনগণের রায় মেনে নিতে হবে। আওয়ামী লীগ অতীতেও জনগণের রায় মেনে এসেছে ভবিষ্যতেও যে রায় দিবে তা মেনে নেবে।”

এ সময় চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উপজেলার গরিব ও অসহায় নারী-পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দেন তারা।