ভাইয়ের জন্য কাজ করতে নেতাদের বললেন হাসানাত আবদুল্লাহ

“আপনারা ওয়াদা করে যাবেন যে খোকন সেরনিয়াবতকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।”

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2023, 03:31 PM
Updated : 3 June 2023, 03:31 PM

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আহ্বান জানিয়েছেন দলের জেলা সভাপতি সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ।

শনিবার বিকালে বরিশালের গৌরনদী পৌরসভা চত্বরে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় এ আহ্বান জানান তিনি।

বরিশাল সিটি নির্বাচনে দলীয় প্রার্থীর নির্বাচন পরিচালনায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি গঠিত সাংগঠনিক টিম এ সভার আয়োজন করে। কেন্দ্র গঠিত এ টিমের প্রধান আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতের বড় ভাই আবুল হাসানাত আবদুল্লাহ।

১৭ মে এই টিম গঠনের পর এবারই প্রথম দুই ভাইকে এক মঞ্চে দেখা গেল।

অবশ্য এর আগে গত ২৬ মে একই স্থানে একই টিমের আয়োজনে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দেননি খোকন সেরনিয়াবাত।

বর্ধিত সভায় বরিশাল বিভাগের ভোলা, বরগুনা, পটুয়াখালী, ঝালকাঠি ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, দলের জেলা ও উপজেলা পরিষদে চেয়ারম্যান এবং পৌর মেয়ররা অংশ নেন।

অংশগ্রহণকারী নেতাদের নৌকার পক্ষে কাজ করতে আহ্বান জানান আবুল হাসানাত আবদুল্লাহ।

আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, “সবাই ঐক্যবদ্ধভাবে প্রতিদিন নগরীর ৩০টি ওয়ার্ডের নির্বাচনী প্রচারে সহযোগিতা করবেন। আলাদাভাবে নির্দিষ্ট এলাকায় যেখানে আপনাদের ভোটার রয়েছে, সেখানে গিয়ে আমার ছোট ভাই নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের পক্ষে প্রচার চালিয়ে তাকে বিজয়ী করবেন।”

উপস্থিত নেতাদের উদ্দেশে হাসানাত আবদুল্লাহ আরো বলেন, “আপনারা ওয়াদা করে যাবেন যে খোকন সেরনিয়াবতকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।”

সভায় সাংগঠনিক টিমের অন্যতম সদস্য ও আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, “এতদিন যারা বিভিন্ন ধরনের অপ্রচার চালিয়েছে, খোকন সেরনিয়াবাত আজ তাদের মুখে চুনকালি মেখে নতুন সূচনা করেছেন।”

বর্ধিত সভায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রসঙ্গ টানেন কেন্দ্রীয় টিমের সমন্বয়ক ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, “বেইমানদের সঙ্গে আওয়ামী লীগের আদর্শের নেতাকর্মীদের কোনো আপোষ হতে পারে না। আমরা গাজীপুর সিটি নির্বাচন থেকে শিক্ষা নিয়েছি। বরিশাল সিটি নির্বাচনে আমরা বেইমানমুক্ত নেতাকর্মীদের সমন্বয় করে জিততে চাই।”

সভায় আরো বক্তব্য দেন মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মো. গোলাম কবীর রাব্বানী চিনু, সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও আ স ম ফিরোজ।

আরো পড়ুন :

Also Read: বরিশালে নৌকার প্রচারে ১৪ দল

Also Read: দলের অনেকের কাছ থেকে বিরুদ্ধ আচরণ দেখছি: খোকন সেরনিয়াবাত

Also Read: হাসানাতকে ‘মাথায়’ রেখে খোকনের নির্বাচন পরিচালনায় কমিটি কেন্দ্রের

Also Read: বরিশাল সিটি নির্বাচনে খোকনের প্রধান উপদেষ্টা বড় ভাই, নেই ভাতিজা