ফেনীর অপহরণ মামলার আসামি গ্রেপ্তার নোয়াখালীতে

ফেনীর একটি অপরহরণ মামলার এক পলাতক আসামি নোয়াখালীতে গ্রেপ্তার হয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2021, 12:27 PM
Updated : 4 July 2021, 12:27 PM

শনিবার রাতে নোয়াখালীর সুধারাম থানার সোনাপুর গ্রাম থেকে র‌্যাব তাকে গ্রেপ্তার করেছে। রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মো. নাছির উদ্দিন (৪২) ফেনী জেলার সদর উপজেলার মধুয়াই গ্রামের জিন্নাত আলীর বাড়ীর ছেরাজুল হকের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, গোপন সংবাদ পেয়ে শনিবার রাতে র‌্যাব নোয়াখালীর সোনাপুর এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে গ্রেপ্তার করেন।

মামলার বরাতে আবদুল্লাহ আল জাবের জানান, ২০২০ সালের ৩ নভেম্বর মো. ওবায়েদ উল্লা নামে এক ব্যবসায়ীকে ফেনী শহরের ট্রাংক রোডের বড় মসজিদের সামনে থেকে অপহরণ করে মধুপুর মালেক সাহেবের বাজারের পাশে অজ্ঞাত স্থানে নিয়ে যায় নাছির উদ্দিন। সেখানে তাকে এলোপাথাড়ি মারধর করে অস্ত্র উচিয়ে হত্যার হুমকি দিয়ে ভয় দেখিয়ে তার সঙ্গে থাকা ব্যাগের ভেতর থেকে নগদ ২ লাখ টাকা জোরপূর্বক হাতিয়ে নেন।

এক পর্যায়ে তাকে ছাড়িয়ে নিতে মুক্তিপণ বাবদ আরও ৭০ হাজার টাকা চাইলে ব্যবসায়ী ওবায়েদ উল্লার আত্মীয়ের মাধ্যমে বিকাশে ওই টাকা তাকে এনে দেন বলে মামলায় অভিযোগ করা হয়।

ছাড়া পাওয়ার পর ওই ব্যবসায়ী ওবায়েদ উল্লাহ ফেনী মডেল থানায় অপহরণ ও মুক্তিপণের অভিযোগে নাছির উদ্দিনকে আসামি করে মামলা দায়ের করেন।