‘কিশোর গ্যাং’: ময়মনসিংহে অস্ত্রসহ চারজন গ্রেপ্তার

ময়মনসিংহে অস্ত্রসহ ‘কিশোর গ্যাংয়ের’ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2021, 02:23 PM
Updated : 22 June 2021, 02:23 PM

মঙ্গলবার বিকালে ময়মনসিংহ র‌্যাব-১৪'র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত সোমবার সকালে শম্ভুগঞ্জের রঘুরামপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, শফি উদ্দিনের ছেলে মো. মিজানুর রহমান (৪০), আব্দুল সাত্তার মন্ডলের ছেলে মো. সবুজ মন্ডল (৩৪), আব্দুর রহিম বক্সের ছেলে মো. শামিম (২১), মো. মোতালেব মিয়ার ছেলে মো. হানিফ (১৯)। তারা সবাই শম্ভুগঞ্জ এলাকার বাসিন্দা।

তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, ১টি পাসপোর্ট, ১টি চেকবই, ২ লাখ ৭৬ টাকা, ১টি পাইপগান, ১টি নকল পিস্তল, পিস্তলের গুলি ২ রাউন্ড, শর্টগানের গুলি ২ রাউন্ড, দুই মোবাইলফোন, দুইটি রামদা, ১টি চাপাতি, ৪টি চাকু, ১টি কুড়াল, ১টি করাত, ২টি দা, ১টি হাতুরি এবং স্টিলের রড উদ্ধারের কথাও জানানো হয়েছে।

র‌্যাব-১৪'র অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার হান্নানুল ইসলাম জানান, মিজানুর রহমান ওরফে ‘মুরগি মিজান’সহ কিশোর গ্যাংয়ের ৩ লিডার রঘুরামপুরে দস্যুতার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, এছাড়াও দীর্ঘদিন যাবৎ তারা জেলার বিভিন্ন এলাকায় দলে-উপদলে বিভক্ত হয়ে কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিয়ে ছিনতাই, দস্যুতা এবং আধিপত্য বিস্তারের মাধ্যমে অবৈধ কর্মকাণ্ড করে আসছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা করার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।