বাগেরহাটে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার, হত্যার অভিযোগ

বাগেরহাটে স্থানীয় এক যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ, যাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের দাবি।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2019, 12:47 PM
Updated : 28 Oct 2019, 12:47 PM

সোমবার মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাঁতি গ্রামে তার লাশ পাওয়া যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত চুন্নু চৌধুরী ওরফে চিনু চৌধুরী (৪৮) সিংগাঁতি গ্রামের শাহাদাৎ চৌধুরীর ছেলে। তিনি চুনখোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি ছিলেন।

স্থানীয়দের বরাতে মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবীর বলেন, সোমবার বেলা সাড়ে ১২টার দিকে সিংগাঁতি গ্রামের একটি বাগানে চুন্নু চৌধুরীর মরদেহ পড়ে থাকতে গ্রামের মানুষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

“তার শরীরের বাইরের অংশে কোনো আঘাতের চিহ্ন নেই।”

ওসি জানান, চুন্নুর পরিবারের সদস্যরা কেউ গ্রামে থাকেন না; তিনি একাই বাড়িতে থাকতেন। তিনি কখন কেন এই বাগানে আসলেন, কীভাবে তার মৃত্যু হলো তা পুলিশ তদন্ত করে দেখছে। তার সঙ্গে স্থানীয় কোনো পক্ষের বিরোধ আছে কিনা তাও খোঁজা হচ্ছে।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে; ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে বলে ওসি জানান।

চুন্নুর ছেলে সুবুজ চৌধুরীর অভিযোগ, “আমরা সবাই গোপালগঞ্জে থাকি। বাবা একাই বাড়িতে থাকতেন। তার সাথে স্থানীয় প্রতিবেশীদের জমি ও রাজনৈতিক বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে প্রতিপক্ষরা তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করছি।”

মোল্লাহাট উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “চুন্নু চৌধুরী ওরফে চিনু চৌধুরী চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ছিলেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে আমরা সেখানে যাই।”