হত্যা মামলার আসামি নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবি

মামলার এক সপ্তাহ পার হলেও চেয়ারম্যানকে গ্রেপ্তার না করায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2022, 06:24 PM
Updated : 1 Oct 2022, 06:24 PM

ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যা মামলার প্রধান আসামি নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরের দিকে জেলার কানাইলখালি এলাকায় ‘নাটোরের সর্বস্তরের জনসাধারণের’ ব্যানারে আয়োজিত মানববন্ধনে নিহতের পরিবারের সদস্যরা ছাড়াও রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

মামলার এক সপ্তাহ পার হয়ে গেলেও পুলিশ নলডাঙ্গার উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে গ্রেপ্তার করেনি এমন অভিযোগ করে বক্তারা অবিলম্বে তাকে গ্রেপ্তার এবং এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

ফেইসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে গত ১৯ সেপ্টেম্বর উপজেলার আমতলী বাজারে ছাত্রলীগ নেতা জীবন ও তার বাবা ফরহাদ হোসেনকে বেদম মারপিটের অভিযোগ উঠে উপজেলা চেয়ারম্যান ও তার সহযোগীদের বিরুদ্ধে।

ঘটনার চার দিন বাদে ২৩ সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবন মারা যান। এ ঘটনায় জীবনের মা বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে প্রধান করে একটি হত্যা মামলা করেন।

জামিউল আলীম জীবন (২২) নলডাঙ্গা ডিগ্রি কলেজের ছাত্র এবং উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। জামিউলের বাড়ি নলডাঙ্গার রামশাকাজিপুর গ্রামে।

আরও পড়ুন:

Also Read: ‘নলডাঙ্গার চেয়ারম্যানের’ পিটুনিতে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক