কিশোরগঞ্জে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা, আটক ৩

আসামিদের বিরুদ্ধে পুলিশের কাজে বাধাদানসহ হামলা চালিয়ে আহত করার অভিযোগ আনা হয়েছে।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2022, 03:13 PM
Updated : 5 August 2022, 03:13 PM

কিশোরগঞ্জে পুলিশের ওপর হামলার অভিযোগে জেলা যুবদল ও ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৫ জনের নাম উল্লেখ করে মামলা করেছে পুলিশ।

তাছাড়া মামলায় অজ্ঞাতপরিচয় আরও শতাধিক আসামি করা হয়েছে।

শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ থানার এসআই মো. হারুন অর রশীদ বাদী হয়ে মামলাটি করেন বলে থানার এসআই নয়ন মিয়া জানান।

ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি নুরে আলমকে হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ জেলা ছাত্রদল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করে। পুলিশ মিছিলে বাধা দিলে ধাক্কাধাক্কি হয়। ইটের আঘাতে আহত হন ইব্রাহিম মিয়া নামে পুলিশের এক কনস্টেবল।

তারা অনুমতি না নিয়ে সমাবেশের পর মিছিল করার চেষ্টা করেন বলে কিশোরগঞ্জ থানার পরিদর্শক মোহাম্মদ দাউদ জানান।

এসআই নয়ন বলেন, মামলায় আসামিদের বিরুদ্ধে পুলিশের কাজে বাধাদান ও হামলা চালিয়ে আহত করার অভিযোগ আনা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ইতোমধ্যে পুলিশ তিনজনকে আটক করেছে।

আসামিদের মধ্যে জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিন ও যুবদল-ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী আছেন বলে জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা নয়ন মিয়া জানান, এজাহারভুক্ত আসামিদের মধ্যে জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. সোরান, ছাত্রদলকর্মী মো. জয়নাল ও সন্দেহভাজন হিসাবে ছাত্রদলকর্মী সাদ্দাম মিয়াকে বৃহস্পতিবার আটক করা হয়। শুক্রবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বাকিদের আটক করতে অভিযান চলছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক