সাতক্ষীরায় বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে ‘অন্তঃসত্ত্বা’ কিশোরীর অনশন

মেয়েটির দাবি- এক বছর ধরে রাসেল বাদশার সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বর্তমানে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2023, 07:42 AM
Updated : 21 Jan 2023, 07:42 AM

সাতক্ষীরা তালা উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেছেন ‘অন্তঃসত্ত্বা’ এক কিশোরী।

শুক্রবার বিকালে উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামে প্রেমিক রাসেল বাদশার বাড়িতে তিনি অনশন শুরু করেন বলে তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম জানিয়েছেন।

২৩ বছরের রাসেল বাদশা উপজেলার মাগুরা ইউনিয়নের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে।

ছাত্রলীগের তালা উপজেলার সভাপতি মিলন রায় জানিয়েছেন, রাসেল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়দের বরাতে ওসি রেজাউল করিম জানান, মেয়েটির (১৬) দাবি- এক বছর ধরে রাসেল বাদশার সঙ্গে তার প্রেমের সম্পর্ক। রাসেল বিয়ে করবে বলে আশ্বাস দিয়েও এখন করছে না। বর্তমানে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা।

বিয়ের দাবিতে কিশোরীর অনশনের খবরটি চাউর হলে রাসেলের বাড়িতে ভিড় করতে থাকেন এলাকাবাসী। এক পর্যায়ে পরিস্থিতি ঘোলাটে হতে থাকলে ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানোর চেষ্টা করে ব্যর্থ হন।

পরে খবর পেয়ে পুলিশ রাত ১০টার দিকে ওই বাড়িতে গিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে মেয়েটিকে থানা হেফাজতে নিয়ে যায়।

এ বিষয়ে রাসেল বাদশা ও তার বাবা ইউপি সদস্য মইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টি নিয়ে কোনো কথা বলতে রাজি হননি।

ওসি চৌধুরী রেজাউল করিম জানান, রাসেল বিয়ে না করলে মেয়েটি আইনগত ব্যবস্থা গ্রহণে রাজি হয়েছে। মেয়েটির মা বাদী হয়ে মামলা করতে চেয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। এজাহার পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক