ঢাকার হোটেল থেকে মাদারীপুরের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের লাশ উদ্ধার

হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ফ্যানের সাথে বৈদ্যুতিক তার পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় মনীন্দ্র নাথের মরদেহ উদ্ধার করা হয়।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2024, 05:09 PM
Updated : 16 Feb 2024, 05:09 PM

রাজধানী ঢাকার একটি আবাসিক হোটেল থেকে মাদারীপুরের রাজৈর উপজেলার এক প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাজৈর থানার ওসি আলমগীর হোসেন জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে শাহবাগ থানা থেকে রাজৈর উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনীন্দ্রনাথ বাড়ৈর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মনীন্দ্রনাথ বাড়ৈ (৪৫) বিদ্যালয়ের ক্যাম্পাসের একটি কোয়ার্টারে পরিবার নিয়ে বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে স্কুলের প্রয়োজনীয় কাজের কথা বলে ঢাকায় যান মনীন্দ্রনাথ। তবে তার স্ত্রী দুপুরের পর থেকেই প্রধান শিক্ষকের ব্যবহৃত মোবাইল ফোন নম্বর বন্ধ পাচ্ছিলেন। কোনোভাবেই পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

ওসি আলমগীর জানান, রাত ৮টার দিকে ঢাকার তোপখানা রোডের হোটেল রয়েল গ্র্যান্ড হায়াতের একটি কক্ষ থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ।

শাহবাগ থানার এসআই আব্বাস আলী বলেন, হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ফ্যানের সাথে বৈদ্যুতিক তার পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় মনীন্দ্র নাথের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আত্মহত্যা করেছেন কি না বা পারিবারিক কোনো সমস্যা ছিল কিনা জানতে চাইলে মৃতের চাচাতো ভাই বাবুল বাড়ৈ বলেন, "তিনি আত্মহত্যা কেন করবে আমি বুঝে উঠতে পারছি না। আশা করি আইন-শৃঙ্খলা বাহিনী তদন্ত করে বের করবে, কী কারণে এমনটা হয়েছে।"

রাজৈর থানার ওসি আরও জানিয়েছেন, তার মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ২২ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]