সিরাজগঞ্জ-২: এমপি হাবিবে মিল্লাত স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন

সিরাজগঞ্জ-২ আসনে জান্নাত আরা তালুকদার হেনরীকে নৌকার মাঝি করা হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2023, 06:13 PM
Updated : 28 Nov 2023, 06:13 PM

দলীয় মনোনয়ন চেয়ে বাদ পড়া সিরাজগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের দুইবারের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না এবার স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, “স্বতন্ত্র নির্বাচন করতে সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ ছাড়া আওয়ামী লীগ প্রার্থী জান্নাত আরা তালুকদার হেনরী, জাতীয় পার্টির আমিনুল ইসলাম ঝন্টু, তৃণমূল বিএনপির সোহেল রানা ও জাকের পার্টির আব্দুর রুবেল সরকার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

হাবিবে মিল্লাত মুন্নার ঘনিষ্ঠ জেলা আওয়ামী লীগের এক নেতা বলেন, “গত ১০ বছরে এলাকায় সংসদ সদস্য ব্যাপক উন্নয়ন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলেছেন, স্বতন্ত্র প্রার্থী হতে বাধা নেই। তাই তিনি প্রার্থী হয়েছেন।”

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান বলেন, “হাবিবে মিল্লাত মুন্না মনোনয়ন ফরম উত্তোলন করেছেন কি-না আমি জানি না।”

এ বিষয়ে জানতে সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্নার মোবাইলে কল দেওয়া হলেও রিসিভ করেননি তিনি।

এবার সিরাজগঞ্জ-২ আসনে নতুন মুখ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাত আরা তালুকদার হেনরীকে নৌকার মাঝি করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে তিনি ঢাকা থেকে সিরাজগঞ্জের কড্ডা মোড়ে পৌঁছান। সেখান থেকে বিশাল গাড়ি শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে যান তিনি।

সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারের নেতৃত্বে আওয়ামী লীগ নেতাকর্মীরা জান্নাত আরা হেনরীকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন।

Also Read: শ্বশুর-জামাতা দুজনই বাদ