‘আমি গোসল করে রুমে ফিরব’ এসএমএস দিয়ে নিখোঁজ নারী পর্যটক

দুই দিন ধরে তার খোঁজ পাচ্ছেন না তার সঙ্গে বেড়াতে আসা বন্ধুরা।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2024, 07:05 PM
Updated : 5 Feb 2024, 07:05 PM

সেন্ট মার্টিন দ্বীপে বেড়াতে গিয়ে এক নারী পর্যটক নিখোঁজ হয়েছেন।

রোববার থেকে ওই নারী নিখোঁজ রয়েছেন বলে সোমবার রাতে টেকনাফ থানার ওসি মো. ওসমান গনি জানান।

নিখোঁজ মাহমুদা আক্তার হ্যাপী (৩১) টাঙ্গাইল জেলার বাসিন্দা। তিনি ৪১তম বিসিএস ক্যাডারে সুপারিশপ্রাপ্ত। তাকে বনবিভাগে পদায়ন করা হয়েছে।

ওসি বলেন, ওই নারীর সঙ্গে রিসোর্টের এক কক্ষে অবস্থান করা বান্ধবী সুমা খানম রোববার বিকালে টেকনাফ থানায় একটি নিখোঁজের ডায়েরি করেছেন।

ডায়েরির বরাতে ওই পুলিশ কর্মকর্তা বলেন, “২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের পর্যটকের একটি দল সেন্ট মার্টিনে বেড়াতে যায়। সেখানে মাহমুদাও ছিলেন। তারা দ্বীপটির হোটেল সি ভিউসহ কয়েকটি রিসোর্টে ওঠেন।

“৪ ফেব্রুয়ারি সকালে বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে রিসোর্ট থেকে বের হন মাহমুদা। বিকাল পর্যন্ত না ফিরলে রিসোর্টের অন্যরা মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বন্ধুর সঙ্গে আছেন বলে জানান। এর ঘণ্টাখানেক পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।”

ওসি বলেন, “৩ ফেব্রুয়ারি রাতে মাহমুদা তার বান্ধবীর সঙ্গে একই কক্ষে ছিলেন। সেদিন রাতে তিনি সবার আগে ঘুমিয়ে পড়লেও অন্য দুই বান্ধবীর ঘুমাতে দেরি হয়। পরদিন সকালে ঘুম থেকে উঠে তারা দেখেন রুমে মাহমুদা নেই।

“সকাল সাড়ে ৯টার দিকে এক বান্ধবীর ফোনে মাহমুদার নম্বর থেকে মেসেজ আসে, ‘আমি গোসল করে রুমে ফিরব’। এরপর থেকেই তার আর কোনো হদিস নেই।”

ওসমান গনি বলেন, মাহমুদার ফোন নম্বর ট্র্যাকিং করে দেখা গেছে, তার সর্বশেষ অবস্থান কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট। তাকে উদ্ধারে কাজ চলছে।