ত্রিশালে মাইক্রোবাস উল্টে আগুন, ৪ জনের মৃত্যু

পুলিশ জানিয়েছে, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায় এবং গাড়িতে আগুন ধরে যায়।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2023, 03:29 AM
Updated : 13 March 2023, 03:29 AM

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় একটি মাইক্রোবাস উল্টে আগুন ধরে গিয়ে চারজনের মৃত্যু হয়েছে; আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঙামাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহত চারজনের মধ্যে দুই নারীর নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- আহত তোতা মিয়ার স্ত্রী রেজিয়া খাতুন (৪৫) ও আক্কাস আলীর স্ত্রী দোলেনা আক্তার (৪৮)। বাকি দুজনের মধ্যে একজন পুরুষ ও একটি শিশু আছে।

এতে আহতরা হলেন: তোতা মিয়া (৫৫), তার নাতিন ইয়াসিন (৩), রুবেল মিয়া (৪৮) তার স্ত্রী ফেরদৌসী আক্তার (৩৫) এবং আক্কাস আলী (৫২)।

হতাহতরা সবাই ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নের বাসিন্দা।

আক্কাস আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই ঢাকায় পাঠানো হয়।

আহত এক যাত্রী ফায়ার সার্ভিস কর্মীদের জানিয়েছেন, তারা সবাই ধোবাউড়া উপজেলা থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। হঠাৎ বিকট শব্দ হয় এবং এর পর আর কিছু জানেন না তিনি।

আহত রুবেল মিয়া জানান, মাইক্রোবাসটি রাত ২ থেকে আড়াইটার দিকে ত্রিশালের রাঙ্গামাটি এলাকায় পৌঁছলে পেছন থেকে কোনো একটি বাস বা ট্রাকে তাদের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এর সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়।

“গাড়ির জানালার কাচ ভেঙে লাফ দিয়ে বাইরে গিয়ে পড়ি।”

ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায় এবং গাড়িতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার কাজ শুরু করেন।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম জানান, তারা এসে প্রথমে গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনেন। দুই নারীসহ চারজন গাড়ির ভেতরেই পুড়ে মারা যান। বাকি পাঁচজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।