ময়মনসিংহে বাবা-ছেলেকে হত্যা: গ্রেপ্তার ৪

গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2023, 10:25 AM
Updated : 3 Feb 2023, 10:25 AM

ময়মনসিংহে জমির বিরোধে বাবা-ছেলেকে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার সকালে নিজ কার্যালয়ে র‌্যাব-১৪ এর কমান্ডার মহিবুল ইসলাম খান জানান, বৃহস্পতিবার বিকালে সাভার ও গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নিহত আবুল খায়েরের জেঠাতো ভাই কামাল হোসেন (৫২), তার স্ত্রী জাহানারা (৪০), তাদের ১৫ বছর বয়সী ছেলে এবং মো. নাঈম (১৯)।

মহিবুল ইসলাম বলেন, গত বুধবার ময়মনসিংহের সদর উপজেলার চুরখাই জামতলা কুদ্দুস চেয়ারম্যানের বাড়ির পাশে নিজ জমিতে আবুল খায়ের হাল চাষ করছিল। এমন সময় কামাল হোসেনের সঙ্গে জমির মাপ করা নিয়ে তার কথা কাটাকাটি হয়।

Also Read: জমির বিরোধে হামলায় প্রাণ গেল বাবা-ছেলের

এক পর্যায়ে কামালসহ কয়েকজন দা, ছুরি, বাঁশের লাঠি ও লোহার রড নিয়ে দৌঁড়ে একত্র হয়ে আবুল খায়েরকে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। এ সময় তাকে বাঁচাতে ছেলে ফরহাদ হোসেন এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আবুল খায়ের এবং ফরহাদকে মৃত ঘোষণা করে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

তিনি বলেন, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। তাদের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, নিহত আবুল খায়েরের আরেক ছেলে রিফাত হোসেন বাদি হয়ে শুক্রবার সকালে সাতজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারদের আদালতে তুলে রিমান্ডের আবেদন করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।