শুরু হয়ে গেছে ঈদ-পোশাকের আয়োজন

সোলাস্তা’র বিশেষ অফার ও কে ক্র্যাফট এবং লা রিভের ঈদ পোশাকের আয়োজন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2023, 02:20 PM
Updated : 20 March 2023, 02:20 PM

সোলাস্তার তিন অফার

ফ্যাশন ব্র্যান্ড সোলাস্তার ঈদ সংগ্রহ ইতিমধ্যেই বাজারে এসেছে। কেনাকাটায় সাশ্রয়ী করয়ে এই প্রতিষ্ঠান তিনটি বিশেষ অফার দিচ্ছে।

প্রতিষ্ঠানের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘স্প্রিং ফ্যান্টাসি’ অফারে, ফেব্রুয়ারি মাসে যারা পণ্য কিনেছেন তারা মার্চে পাচ্ছেন যে কোনো পণ্যে এক ইনভয়েসে অর্ধেক ছাড়।

অন্যদিকে ‘বাই অ্যান্ড ফ্লাই’ আয়োজনে ক্রেতাদের দেওয়া মোবাইল নম্বরের বিপরীতে প্রতি সপ্তাহে এক জোড়া যুগলকে দেওয়া হচ্ছে ঢাকা-ব্যাংকক–ঢাকা টিকিট।

এছাড়া ‘ফরচুন হুইল’ আয়োজনে থাকছে বিনামূল্যে পোশাক জয় করার সম্ভাবনা। আরও রয়েছে ১০ থেকে ১০০ ভাগ ছাড়, ফ্রি টি শার্ট ও উপহার সামগ্রী। ২ হাজার টাকার কেনাকাটা করলেই এই সুযোগ মিলবে।

ঢাকা ও নারায়নগঞ্জের বিক্রয়কেন্দ্র ছাড়ও তাদের ওয়েব সাইট ও ফেইসবুক থেকে পোশাক সংগ্রহ করা যাবে।

লা রিভে স্টাইলিশ ঈদ কালেকশন ২০২৩

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, “প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এই ঈদের কালেকশন থিমের নাম রিলিজ। একটি দীর্ঘ অতিমারি শেষে আমরা

মন খুলে উৎসব করতে পারছি। উৎকন্ঠা সরিয়ে আমাদের মনে স্বস্তি বা ইনার পিস ফিরে এসেছে। এই ইতিবাচকতা, প্রশান্তি, আর উৎসব ফিরে পাওয়ার খুশি প্রকাশ করে যেসব রং, সেগুলো এই সংগ্রহে ‘কালার প্যালেট’য়ের জন্য বাছাই করা হয়েছে।”

বেশ কয়েকটি বিষয়বস্তু ও প্রিন্ট-স্টোরিতে ঈদের স্টাইলগুলো সাজানো হয়েছে। ভারি কারচুপি, এম্ব্রয়ডারি ও হাতের কাজ করা স্টাইলগুলো সংকলিত হয়েছে ‘ক্রাফটেড কিচ’ শিরোনামে। উজ্জ্বল রংয়ের পেইন্টারলি গ্রাফিক্স, লতাপাতা-ফুলের স্ক্রল, ক্রস-স্টিচ ইত্যাদির প্রিন্টগুলোকে ‘স্ক্রলিং গ্রাফিক স্টোরি’তে সাজানো হয়েছে। এনিমেল প্রিন্ট ও জিওমেট্রিক স্পটপ্রিন্ট দেখা যাবে ‘স্পেকল ব্লাস্ট’ প্রিন্ট স্টোরিতে।

উজ্জ্বল রংয়ের ডাই ইফেক্ট দিয়ে সাজানো হয়েছে পিগমেন্ট ও অম্ব্রে ক্রাশ। সাথে থাকছে মেলো ও বোল্ড রংয়ের ব্লকের সমন্বয়। আরও থাকছে পপস্টাইলে আঁকা ফুল দিয়ে সাজানো ফ্লোরাল পপ প্রিন্ট, চেক ও স্কয়ার বক্স প্রিন্ট, চাইল্ড-লাইক চার্ম ও পজেটিভ মেসেজিং’য়ের মতো প্রিন্ট স্টোরি।

নারী, পুরুষ ও শিশুদের পোশাকের পাশাপাশি রয়েছে গৃহসজ্জা ও ঈদ উপলক্ষ্যে বিভিন্ন নকশার পণ্য সামগ্রী।

কে ক্র্যাফট’য়ের ঈদ আয়োজন

বিভিন্ন বিষয়বস্তুর সাথে মিলিয়ে নানা রংয়ের কাপড় ও স্টাইলিংয়ের সমন্বয় ঘটেছে তাদের ঈদের আয়োজনে।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই আয়োজনে রয়েছে ঐতিহ্যবাহী, ক্ল্যাসিক, রেট্রো, ফিউশন, এ লাইন, আংরাখা, বক্স প্লিটেডসহ নানা ধাঁচের সালোয়ার কামিজ, ডাবল লেয়ারড সালোয়ার কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস্, ডাবল লেয়ারড কুর্তি, টিউনিক, শ্রাগ, কাফটান, প্যান্টসহ টপস, টপস-স্কার্ট।

ছেলেদের জন্য রয়েছে রেগুলার ও ফিটেড পাঞ্জাবি। আরও আছে শেরওয়ানি, কটি, স্মার্ট ক্যাজুয়াল শার্ট, এথনিক শার্ট, ফতুয়া ও পোলোশার্ট।

মেয়ে শিশুদের জন্য উৎসব ভিত্তিক পোশাকে থাকছে। পারিবারিক পোশাক থাকবে বরাবরের মতো। অর্থাৎ মা ও মেয়ের মিলিয়ে পরার মতো সালওয়ার কামিজ, কুর্তি; বাবা ও ছেলের জন্য পাঞ্জাবি, শেরওয়ানি, কটি, শার্ট।

এছাড়া যুগলদের জন্য থাকবে বিশেষ পোশাক।   

অরনামেন্টেড ফ্লোরাল, প্লামেরিয়া, মাডআর্ট, ওয়াটারলিলি, বেসিকরানস্টিচ, ডটম্যান্ডালা, কাতান, আলাম, মুঘলআর্চ, কাশ্মিরি মোটিফের অনুপ্রেরণায় তৈরি করা হয়েছে এবারের বিভিন্ন সিরিজের পোশাক। এছাড়াও জ্যামিতিক, ফ্লোরাল, ট্র্যাডিশনাল, জামদানি, কাঁথাস্টিচ, ট্রাইবাল, ট্র্যাডিশনাল পেইসলে, এথনিক, তাগা, ম্যান্ডালা, মিক্সড, গ্রিকআর্চ, এরাবিক, টার্কিশ আর্ট, ইসলামিক মোটিফে তৈরি হয়েছে এবারের পোশাক।