সিল্কের আভিজাত্যে মোড়া লা রিভের ঈদ কালেকশন

নারী, পুরুষ, শিশু ও তরুণসহ পরিবারের সবার জন্য ঈদ পোশাকের সংগ্রহ সাজিয়েছে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2024, 06:52 AM
Updated : 3 April 2024, 06:52 AM

‘ইন্ডালজেন্স’ শিরোনামে ঈদের অভিজাত পসরা সাজিয়েছে এই প্রতিষ্ঠান।

তাদের ‘এক্সক্লুসিভ লেবেল নার্গিসাস’য়ে যুক্ত হয়েছে আনুষ্ঠানিক পোশাক।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, “ট্রেন্ডি প্রিন্ট স্টোরির পাশাপাশি ফেব্রিক বা কাপড় নির্বাচনেও এবার ভিন্নমাত্রা আনা হয়েছে। ঈদের পার্টি ও এক্সক্লুসিভ পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে সিল্ক-ভিসকোস ব্লেন্ড করা বিশেষায়ীত কাপড়, যা উৎসবের আভিজাত্য এবং গ্রীষ্মের গরম, দুটিকেই সমন্বয় করবে।”

ঈদের পোশাক আয়োজনে  মসলিন, সিল্কের পাশাপাশি ক্রেপ, সিল্ক ও ভিসকোস-ব্লেন্ড, অরগাঞ্জা, ভিসকোস, ফেইলি, স্ট্রেচড্-ফেইলি, প্রিমিয়াম কটন, জর্জেট, ক্রেপ জর্জেট, রামি, স্লাব কটন কাপড় ব্যবহার করা হয়েছে।

কারচুপি, এম্ব্রয়ডারি, স্ক্যালোপ, কাটওয়ার্ক, লেজার কাট, প্যাচওয়ার্ক, ফয়েল প্রিন্টের ব্যবহার পোশাকগুলোতে ফুটিয়ে তোলা হয়েছে উৎসবের আমেজ।

নকশায় প্রাধান্য পেয়েছ টার্কিশ মোটিফ ও ইসলামিক ধাঁচ। পাশাপাশি পপ-অন কালারে ফ্যান্টাসি ফ্লোরাল, বর্ডার-প্রিন্ট হাইলাইট করা কার্টুন ফ্লোরাল ও সাররিয়েল ফ্লোরাল নামে তিন ধরনের ফ্লোরাল প্রিন্ট দেখা যাবে।

আরও আছে অপটিক্যাল ও জিওমেট্রিক ইল্যুশন, প্যাটার্নড প্রপোরশান প্লে, এমবেলিশমেন্ট-ফোকাসড্ ক্রিয়েটিভ কোর, টাই-ডাই ইন্সপিরেশন, লিনিয়ার ডিপ, পোলকা ডট ও ফগ্ড লাইনের মতো প্রিন্ট মাধ্যম।

নারীদের জন্য সব ধরনের অনুষ্ঠান উপযোগী পোশাক থাকছে। রয়েছে ট্রেন্ডি কো-অর্ড সেট, শ্রাগ-স্টাইল টিউনিক, মিডি টিউনিক, টপস, শার্ট, কেপ, কামিজ, সালোয়ার কামিজ, গাউন, মসলিন, হাফ-সিল্ক ও সুতির শাড়ি।

পুরুষদের জন্য রয়েছে প্ল্যাকেটে মিনিমাল ও ভারি কাজ করা পাঞ্জাবি, শার্ট, পোলো ও টি শার্ট। ডেনিম ও প্যান্ট পাজামার নতুন ডিজাইন।

তরুণদের জন্য রয়েছে বয়স-উপযোগী উৎসবের পোশাক। শিশুদের জন্য পাওয়া যাবে সালোয়ার কামিজ, ঘাগরা-চোলি, ফ্রক, টিউনিক, টপ-বটম সেট, পাঞ্জাবি, পোলো ও টি-শার্ট-সহ মেলানো ‘বটমস কালেকশন’।

আরও আছে বাবা-ছেলে ও মা-মেয়ের মেলানো পোশাক ‘মিনি-মি কালেকশন’। পরিবারের নতুন সদস্যদের জন্য ‘নিউ-বর্ন কালেকশন’য়েও থাকছে ঈদ-উপযোগী পোশাক।

সারা দেশের বিভিন্ন বিক্রয়কেন্দ্র ছাড়াও তাদের এসব পোশাক ওয়েবসাইট ও ফেইসবুক পেইজ থেকেও সংগ্রহ করা যাবে।

ছবির গ্যালারি