গ্যালারিতে ধূমপান, সোশাল মিডিয়ায় ‘তুলোধুনো’ শাহরুখ

ইডেন গার্ডেন্সে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট-আইপিএলে মুখোমুখি হয়েছিল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2024, 12:26 PM
Updated : 24 March 2024, 12:26 PM

শাহরুখ খান যে চেইন স্মোকার, এ কথা তার ভক্ত-অনুরাগীদের সবারই মোটামুটি জানা আছে। শাহরুখ ধূমপান করতে করতে হাঁটছেন বা কোনো অনুষ্ঠানস্থলের বাইরে দাঁড়িয়ে সিগারেটে টান দিচ্ছেন- এমন ভিডিও বা ছবি তার কম নেই। এবারেও এমনই একটি ভিডিওর জন্য বিপাকে পড়েছেন কিং খান।

টাইমস অব ইন্ডিয়া বলছে, ভিডিওটি কলকাতার ইডেন গার্ডেন্সের ভিভিআইপি গ্যালারির এবং ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরায় তোলা। যা ভেসে বেড়াচ্ছে সোশাল মিডিয়ায়।

শনিবার রাতে ইডেন গার্ডেন্সে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট-আইপিএলে মুখোমুখি হয়েছিল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। খেলায় জিতে যায় শাহরুখের দল।

ওই ভিডিওতে দেখা গেছে ক্রিম রঙা টি-শার্ট ও চোখে কালো চশমা পরা শাহরুখ গ্যালারিতে দর্শকদের দিকে হাত নাড়ান; ছুড়ে দেন উড়ন্ত চুমুও। সেইসঙ্গে দাঁড়িয়ে ধূমপানও করেন। আর তাতেই ঘটে বিপত্তি।

মাইক্রো ব্লগিং সাইট এক্সে একজন লিখেছেন, “প্রকাশ্যে ধূমপানের জন্য আপনার লজ্জা হওয়া উচিত শাহরুখ।”

“এই দেখুন সবার প্রিয় শাহরুখ খান, প্রকাশ্যে যা করছেন, সেটি আবার সম্প্রচারও হয়েছে,” কটাক্ষ করে লিখেছেন একজন।

আরও একজন বিস্ময়ের ইমোজি দিয়ে লিখেছেন, “বিসিসিআই মাঠের ভেতরে ধূমপান করতে দিচ্ছে? মেনে নেওয়া যায় না। তরুণরা কি শিখবেন? এই ঘটনা নেতিবাচক প্রভাব ফেলবে।”