‘দ্য ক্রাউন’র উইলিয়াম ও কেটকে দেখা গেল

সিরিজের শেষ সিজন মুক্তির সময় এখনও ঘোষণা করা হয়নি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2023, 07:26 AM
Updated : 29 April 2023, 07:26 AM

ব্রিটিশ রাজপরিবারকে নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘দ্য ক্রাউন’র প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের প্রথম লুক প্রকাশ পেল।

বৃহস্পতিবার নেটফিক্সের অফিসিয়াল ইন্সটাগ্রাম পাতায় তা প্রকাশিত হয় বলে নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে।

নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজটি ষষ্ঠ সিজন দিয়ে শেষ হতে যাচ্ছে বলে মার্কিন সংবাদ মাধ্যম জানিয়েছে।

সিরিজটিতে উইলিয়ামের ভূমিকায় দেখা যাবে ২৩ বছর বয়সী এড ম্যাকভিকে এবং কেট মিডলটনের ভূমিকায় অভিনয় করেছেন ১৯ বছর বয়সী মেগ বেলামি।

প্রকাশিত ছবিতে এই দম্পতিকে তাদের বিশ্ববিদ্যালয় চলাকালীন সেন্ট অ্যান্ড্রুসে দেখা গেছে। ২০০১ সালে তাদের প্রথম দেখা হয়, যখন মিডলটন ‘আর্ট হিস্ট্রি’তে পড়ছিলেন।

ছবিগুলো সম্পর্কে নেটফ্লিক্স বলেছে, “সিরিজটি একটি নতুন দশকের যাত্রা শুরু করে। যেখানে প্রিন্স উইলিয়াম সেন্ট অ্যান্ড্রুসে তার বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শুরু করেন। যতটা সম্ভব স্বাভাবিক জীবনযাপন করতে দেখা যায় তাকে। বার্কশায়ার থেকে আসা কেট মিডলটনও একই সময়ে একই বিশ্ববিদ্যালয়ে পড়ছিলেন। সেখানেই তাদের প্রথমবারের মতো দেখা হয় এবং একটি রোমান্টিক অধ্যায়ের শুরু হয়, যা ক্রাউনের জন্য একটি নতুন ভবিষ্যতের সূচনা করে।”

কয়েক দশক ধরে চলে আসা ‘দ্য ক্রাউন’র শেষ সিজনে রানি দ্বিতীয় এলিজাবেথের শুরুর দিকের সময়কাল তুলে ধরা হবে। এছাড়াও প্রিন্সেস ডায়ানার মৃত্যুসহ নব্বইয়ের দশকের ঘটনাবলি উঠে আসবে গল্পে, যা ইতোমধ্যেই বিতর্কের কারণ হয়ে দাঁড়িয়েছে।

শেষ সিজনে রানি এলিজাবেথের ভূমিকায় অভিনয় করেছেন ইমেলদা স্টনটন ও এলিজাবেথ ডেবিকিকে দেখা যাবে প্রিন্সেস ডায়ানার চরিত্রে।

নেটফ্লিক্স এখনও শেষ সিজনের মুক্তির তারিখ ঘোষণা করেনি।