মোদীকে ‘অপয়া’ বলায় চটেছেন কঙ্গনা

শুরুটা করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বিশ্বকাপ ফাইনালে ভারতের পরাজয়ের জন্য দেশের প্রধানমন্ত্রীকে ‘অপয়া’ বলেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2023, 04:05 PM
Updated : 23 Nov 2023, 04:05 PM

বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারতের হারের দায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর চাপিয়ে তাকে ‘অপয়া’ আখ্যা দিচ্ছেন কংগ্রেস নেতারা। মোদীকে নিয়ে এমন ‘কুৎসা’ রটনার বিরুদ্ধে সরব হয়েছেন কট্টর বিজেপি সমর্থক অভিনেত্রী কঙ্গনা রানাউত।

হিন্দুস্তান টাইমস লিখেছে, শুরুটা করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ভারতের বিশ্বকাপ ফাইনালে পরাজয়ের জন্য দেশের প্রধানমন্ত্রীকে তিনি ‘অপয়া’ আখ্যা দেন।

তিনি বলেছিলেন, “অপয়া… অপয়া…অপয়া। আমাদের ছেলেরা বিশ্বকাপের প্রতিটা ম্যাচ জিতছিল। এই অপয়াটা এসে হারিয়ে দেয়।”

এর জবাব দিতে সোশাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট দিয়েছেন কঙ্গনা।

এ নায়িকা লিখেছেন, “যারা প্রধানমন্ত্রীকে অপয়ার মত নামে ডাকছেন, তাদের জন্য আমার কিছু তথ্য। তিনি সেই বিরল রাজনৈতিক ব্যক্তি, যিনি অপ্রতিরোধ্য। এমন একজন, যিনি তার পুরো জীবনে কখনও নির্বাচনে হারেননি। তিনি যা কিছু স্পর্শ করেন, তা সোনায় পরিণত হয়।

“তার শাসনে গুজরাট দ্রুত বর্ধনশীল রাজ্য হয়ে উঠেছে। এখন তো ভারতের অর্থনীতি ৪ ট্রিলিয়ন ছুঁয়েছে। রাজনীতিতেও এই ধরনের অযৌক্তিক বদনাম করা উচিত নয়।”

সম্প্রতি দিনকাল ভালো যাচ্ছে না কঙ্গনার; একের পর এক ফ্লপ সিনেমার বোঝা বইছেন। সম্প্রতি দক্ষিণের সিনেমা চন্দ্রমুখী ২-তে অভিনয় করলেও, তা ব্যর্থই হয়। 

আগামীতে তাকে দেখা যাবে ‘ইমার্জেন্সি’ সিনেমায়। সেখানে তাকে দেখা যাবে ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়।

কেবল প্রধান চরিত্রে অভিনয়ই নয়, ইর্মাজেন্সির গল্পও কঙ্গনার লেখা; প্রযোজনা ও পরিচালনার দায়িত্বও সামলেছেন এই অভিনেত্রী।