প্রভাসের 'সালার' মুক্তি পেছাল

মুক্তির নতুন তারিখ ঘোষণা না করলেও চলতি বছরের নভেম্বর বা ডিসেম্বরে 'সালার' মুক্তির পরিকল্পনা নিয়ে নীল এগোচ্ছেন।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2024, 03:37 AM
Updated : 30 Jan 2024, 03:37 AM

শুটিং শিডিউল জটিলতা, চিত্রনাট্যে রদবদলসহ নানা কারণে যথাসময়ে সিনেমা মুক্তি দিতে পারছেন না বলিউড নির্মাতারা। সেই ধারায় এবার 'বাহুবলী ও আদিপুরুষ' নায়ক প্রভাস রাজুর সিনেমা 'সালার' এর মুক্তি পেছাল।

কথা ছিল চলতি মাসের ২৮ সেপ্টেম্বর হলে আসবে এই সিনেমা। মুক্তির ১৫ দিন আগে ক্ষমা চেয়ে নির্মাতা প্রশান্ত নীল বলেছেন, তাদের পক্ষে নির্ধারিত তারিখে সিনেমা মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না।

মাইক্রো ব্লগিং সাইট এক্সে এক বিবৃতিতে নীল বলেন, "আমাদের জন্য আপনাদের (দর্শক) গভীর ভালোবাসা প্রশংসনীয়। অপ্রত্যাশিত কিছু পরিস্থিতির কারণে 'সালার' ২৮ সেপ্টেম্বর মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। অনুগ্রহ করে আমাদের বোঝার চেষ্টা করবেন আপনারা।

“অনেক ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। আমাদের টিম সিনেমার শিল্পমান ঠিক রাখতে অক্লান্ত পরিশ্রম করছে। সিনেমা মুক্তির নতুন তারিখ যথাসময়ে জানানো হবে। আশা করি আমাদের সঙ্গে আপনারা থাকবেন।"

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, পোস্ট প্রোডাকশন কাজ সময়মত শেষ করে উঠতে পারেনি নীলের টিম। বর্তমানে সিনেমা যা দাঁড়িয়েছে, তা নিয়ে পরিচালক সন্তুষ্ট নন। তিনি কাজের মান নিয়ে আপস করতে রাজি নন। নীল মনে করছেন, সিনেমায় নতুন কিছু সংযোজন প্রয়োজন।

মুক্তির নতুন তারিখ ঘোষণা না করলেও চলতি বছরের নভেম্বর বা ডিসেম্বরে 'সালার' মুক্তির পরিকল্পনা নিয়ে নীল এগোচ্ছেন।

গত জুলাইয়ে আসে সিনেমার টিজার। এর মূল নাম ‘সালার: পার্ট ওয়ান-সিজফায়ার’। পরে এই সিনেমার সিক্যুয়েল আসবে, তাই এই নাম রাখা হয়েছে বলে জানান নীল।

সিনেমার পোস্টার ও টিজারে বিধ্বংসী রূপে দেখা দিয়েছেন প্রভাস। আভাস মিলেছে অ্যাকশনের নানা কায়দাকানুনের।

‘কেজিএফ’খ্যাত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত এ সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। অ্যাকশন ও থ্রিলার ধাঁচের এ সিনেমার বাজেট ২০০ কোটি রুপির বেশি। 

‘সালার’ নীলের চতুর্থ সিনেমা। এর আগে তিনি দুই খণ্ডের ‘কেজিএফ’ নির্মাণ করে আলোড়ন তোলেন।

এদিকে তেলেগু তারকা প্রভাস 'বাহুবলীর' পর বক্স অফিসে ভালো কোনো সিনেমা উপহার দিতে পারেননি। কিছুদিন আগে মুক্তি পাওয়া তার 'আদিপুরুষ'ও বক্স অফিসকে সন্তুষ্ট করেনি। 'সালার' এর  পর প্রভাসকে শিবরূপে নতুন সিনেমায় পাওয়া যাবে। তবে প্যানইন্ডিয়া সিনেমা 'সালার' দিয়েই প্রভাস স্বমহিমায় ফিরবেন বলে অপেক্ষায় আছে দর্শক। সংবাদসূত্র: পিংকভিলা

 

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)