ফের ঢাকায় গাইতে আসছেন অঞ্জন, টিকেট ‘সোল্ড আউট’

এ কনসার্টের আয়োজন করেছে ‘কারখানা ও আর্কলাইট ইভেন্টস'।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2024, 04:41 AM
Updated : 14 Jan 2024, 04:41 AM

ছয় মাসের ব্যবধানে ফের ঢাকায় আসছেন কলকাতার সংগীত শিল্পী অঞ্জন দত্ত।

গত মার্চে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে গান করে গেছেন অঞ্জন। এবার গাইবেন ঢাকায় এক কনসার্টে।

আগামী ৩০ সেপ্টেম্বর ঢাকার আলোকি কনভেনশন সেন্টারে তাকে নিয়ে ‘অঞ্জন দত্ত ইন মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ শীর্ষক কনসার্টের আয়োজন করেছে ‘কারখানা ও আর্কলাইট ইভেন্টস'।

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে ‘গেটসেটরক ডটকমে' কনসার্টের টিকেট বিক্রি শুরু হয়। মাস শেষ হতে না হতেই সব টিকেট বিক্রি হয়ে গেছে বলে আয়োজকেরা জানান।

অঞ্জন তার ফেইসবুকে লিখেছেন, “মূলত একটা সন্ধ্যা আপনাদের সাথে গান, স্মৃতিচারণ, আড্ডা, মানে সব মিলিয়ে একটা আনন্দের সময় কাটাতে এসে পড়ব। আমার থেকে কী কী গান শুনতে চান কমেন্টে জানাতে পারেন, দেখি কোনগুলো গাওয়া যায়।”

সোশাল মিডিয়ায় ‘কারখানা ও আর্কলাইট ইভেন্টস'  বলছে, “আসন সংখ্যা সীমিত হওয়ায় অঞ্জন দত্ত ইন মেট্রোপলিসের টিকেট ‘সোল্ড আউট’। আমরা আন্তরিকভাবে দুঃখিত যে সবাইকে এই অনুষ্ঠানে আমাদের সাথে রাখতে পারছি না। তবে ভবিষ্যতে আমাদের আরো আয়োজন হবে, আশা করি তখন সবার সাথে দেখা হবে।”


আর্কলাইট ইভেন্টসের সহপ্রতিষ্ঠাতা যায়িদ ইমতিয়াজ গ্লিটজকে বলেন, “কনসার্টটি সফলভাবে সম্পন্ন করতে আমরা চেষ্টা করে যাচ্ছি। সংগীতপ্রেমীদের বেশ ভালো সাড়া পাচ্ছি, আশা করি ভালোভাবেই সবকিছু সম্পন্ন হবে।”

দুই বাংলার সংগীতের মেলবন্ধন ঘটাতে দুই প্রজন্মের দুই শিল্পীকে নিয়ে এই কনসার্ট আয়োজন করা হচ্ছে বলে জানান তিনি।

অঞ্জন দত্তের সঙ্গে একই মঞ্চে গাইবেন ঢাকার তরুণ শিল্পী আহমেদ হাসান। শ্রোতা মহলে সানি নামে পরিচিতি এই শিল্পী ‘হাতিরপুল সেশনস’ নামে একটি গানের দলের সঙ্গে যুক্ত। ‘শহরের দুইটা গান’ শিরোনামের গান দিয়ে আলোচিত হয়েছেন তিনি।

অন্যদিকে ‘তুমি না থাকলে’, ‘ম্যারি এ্যান’, ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘আমি আসব ফিরে’, ‘বেলা বোস' এর মত বহু জনপ্রিয় গানের স্রষ্টা অঞ্জন দত্ত। গানের পাশাপাশি নির্মাণ ও অভিনয়েও সমান জনপ্রিয় এই শিল্পী।

কনসার্টের দ্বার খোলা হবে বিকেল ৫টায়,  সন্ধ্যায় ৭টায় মঞ্চে উঠবেন সানি। সানির পরিবেশনার পর রাত সাড়ে ৮টায় মঞ্চে উঠবেন অঞ্জন দত্ত। টানা আড়াই ঘণ্টার মত গাইবেন তিনি।

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)