পান্তের শুভকামনায় উর্বশীর রহস্যে মোড়া বার্তা

পান্তের দুর্ঘটনার কয়েক ঘণ্টা পর সোশাল মিডিয়ায় শুভকামনা জানিয়ে পুরনো বিতর্ক উসকে দিয়েছে বলিউড অভিনেত্রী।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2022, 04:48 PM
Updated : 30 Dec 2022, 04:48 PM

ভারতের জাতীয় ক্রিকেট দলের কিপার-ব্যাটসম্যান ঋষভ পান্ত ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় পর টুইট করে তার জন্য প্রার্থনা করেছেন বলিউড তারকা উর্বশী রাউতেলা, কিন্তু তার সেই পোস্টের ইংগিতময় ভাষা জন্ম দিচ্ছে জল্পনার।

শুক্রবার ভোরে দিল্লি থেকে উত্তরাখন্ডের নিজ শহর রুর্কিতে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে পান্তের মার্সিডিজ বেঞ্জ। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি আঘাত করে ডিভাইডারে, তারপর আগুন ধরে যায়। পিঠ, কপাল ও পায়ে আঘাত নিয়ে ২৫ বছর বয়সী এই ক্রিকেটারকে এখন দেরাদুনের একটি হাসপাতালে চিকিৎসা নিতে হচ্ছে।

ওই দুর্ঘটনার খবর আসার পর উর্বশী রাউতেলা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে পান্তের জন্য শুভকামনা জানান। সেখানে তিনি লেখেন ‘প্রেয়িং’; সঙ্গে যুক্ত করেন সাদা হৃদয় চিহ্ন আর পায়রার ইমোজি; পর পর আটটি সাদা তারার ইমোজি দিয়ে হ্যাশট্যাগে ‘ভালোবাসা’ শব্দটি জুড়ে তিনি শেষ করেছেন বার্তা।

এনডিটিভি লিখেছে, সাদা লেসের পোশাকে নিজের যে ‘গ্ল্যামারাস’ ছবিটি ‘সনম রে’ নায়িকা ওই পোস্টের সঙ্গে শেয়ার করেছেন, সোশাল মিডিয়ার অনেকে সেটা দেখছেন ‘অন্য’ চোখে।

পান্তের গাড়ি দুঘর্টনার খবর জেনে উর্বশীর ওই পোস্ট অনেকেরই নজর কেড়েছে। অনেকেই সেই ছবির নিচে মন্তব্যের ঘরে পান্তের জন্য শুভকামনা জানিয়েছেন, আশু আরোগ্য কামনা করেছেন ।

কেউ কেউ আবার জানতে চেয়েছেন, উর্বশী দেরাদুনে যাচ্ছেন কি না পান্তকে দেখতে।

আনন্দবাজার লিখেছে, বৃহস্পতিবার মধ্যরাতে হায়দ্রাবাদে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন উর্বশী। সেখানে তার নাচের দারুণ প্রশংসা করেন দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী। আর সকালে পান্তের দুর্ঘটনার খবর আসে।

ঋষভ পান্ত আর উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন প্রথম বাজারে আসে ২০১৮ সালে রেস্তোরাঁয়, পার্টিতে কয়েকবার তাদের একসঙ্গে দেখা যাওয়ার পর, যদিও তারা কখনও বিষয়টি নিয়ে মুখ খোলেননি। বরং পান্ত ২০১৯ সালে ঘোষণা দেন, তার প্রেমিকার নাম ইশা নেগি, তার ছবিও সোশাল মিডিয়ায় শেয়ার করেন। 

এরপর থেকে পান্ত আর উর্বশীর মধ্যে সোশাল মিডিয়ায় ইংগিতপূর্ণ বাক্য বিনিময় হয়েছে প্রকাশ্যেই। গত অগাস্টে এক সাক্ষাৎকারে উর্বশী বলেছিলেন, ‘আরপি’ নামে একজন একবার তার সঙ্গে দেখা করার জন্য হোটেল কক্ষের সামনে দাঁড়িয়ে ছিলেন। তাকে কয়েকবার ফোনও করেছিলেন।

এরপর পান্ত ইনস্টাগ্রামে লেখেন, “সস্তা জনপ্রিয়তা পেতে মানুষ কত কিই না মিথ্যা বলে। মিথ্যা বলারও একটা সীমা থাকে।” পরে তিনি সেই পোস্ট মুছে ফেলেন।

তবে উর্বশী জবাব দিয়েছেন ঠিকই। আরপিছোটভাইয়া হ্যাশট্যাগে তিনি লেখেন, কোনো মেয়ের নীরবতার সুযোগ নেওয়া ঠিক না।

টি-২০ বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছিলেন উর্বশী। সেখানে পন্তের সঙ্গে তার দেখা হয়েছিল কি না, তা জানা না গেলেও সোশাল মিডিয়ায় প্রশ্ন উঠেছিল ঠিকই।

আরও পড়ুন

Also Read: ডিভাইডারে ধাক্কার পর গাড়িতে আগুন, আহত হয়ে হাসপাতালে পান্ত

Also Read: কেন ‘সরি’ বললেন উর্বশী?