বিছানায় রক্তের ছোপ, সংবাদ সম্মেলনে আসছেন পরীমনি

একদিন আগেই দিয়েছিলেন রাজের সঙ্গে সম্পর্কে ভাঙনের ইংগিত, এবার আসছেন বিস্তারিত বলতে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2023, 04:23 AM
Updated : 1 Jan 2023, 04:23 AM

বিছানায় ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি ফেইসবুকে প্রকাশ করে ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা পরীমনি; জানিয়েছেন, বছরের প্রথম দিনই তিনি আসছেন সংবাদ সম্মেলনে।

রোববার ভোর ৫টা ১৩ মিনিটে ফেইসবুকে ওই ছবি পোস্ট করলেও বিস্তারিত লেখেননি নায়িকা। তার সঙ্গে যোগোযোগের চেষ্টা করা হলেও সাড়া দেননি। তবে একদিন আগেই দিয়েছিলেন স্বামী শরিফুল রাজের সঙ্গে সংসারে ভাঙনের ইংগিত।

শুক্রবার মধ্যরাতে ফেইসবুকে তিনি লিখেছিলেন, “আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।”

পরে একটি পত্রিকাকে তিনি বলেন, “বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।”

বিষয়টি নিয়ে রাজ মুখ খোলেননি। তবে পরীমনির শুক্রবার রাতের ফেইসবুক পোস্টে মন্তব্য করেছেন অনেক তারকা। চিত্রনায়িকা জাহারা মিতু লিখেছেন, “ইয়া আল্লাহ, দয়া করে নিজের যত্ন নেন আপু। শক্তিশালী হও এবং শান্ত থাকো।”

আরেক চিত্রনায়িকা নিষাত নাওয়ার সালওয়া জানতে চেয়েছেন কী হয়েছে পরীর? সঙ্গে নিরাপদ থাকার পরামর্শ দিয়েছেন।

শাহ হুমায়রা সুবাহ লিখেছেন, “জীবনটা তোমার, জীবনের সমস্যাগুলোও তোমার জীবনের অর্জনও তোমার। জীবনের যা সমস্যা হবে সেটাও তোমার, নিজেরই সমাধান করতে হবে। কে কি বললো তাতে কোনো কিছু তোমার আসেনি বা আসার কথাও না।”

“তোমার জীবনে তোমার বাচ্চাটা আর তোমার নিজের নানা ছাড়া আপনজন কেউই না এখন মনে রেখো। মানুষ শুধু দূর থেকে তোমার সমস্যা দেখে মজা নিতে পারবে আর সমালোচনা করতে পারবে। তোমার জীবনের জন্য আর তোমার বাচ্চার ভালোর জন্য যা ভাল মনে হয় তাই করো। দিনশেষে ভালো থাকা খুবই জরুরি।”

কেউ পরীকে তার সন্তান রাজ্যর কথা মাথায় রেখে নতুন করে ভাবার পরামর্শ দিয়েছেন। কেউবা ‘জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই’ কথাটার প্রশংসা করেছেন।

অভিনেত্রী এলিনা শাম্মী মিনতি জানানোর ইমো দিয়ে কমেন্টে লিখেছেন, “মাথা ঠাণ্ডা রাখো বোন... আরেকটু ভেবে দেখার সুযোগ থাকলে, একটু ভাবো, তোমার রাজ্যর জন্য হলেও।”

গত ৩ ডিসেম্বর একসঙ্গে চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের একটি শাখা উদ্বোধন করতে গিয়েছিলেন পরী আর রাজ। ২০ ডিসেম্বর পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার সংবাদ সম্মেলনে সন্তান রাজ্যকে নিয়ে একাই হাজির হন পরী।

পরীমনি ও রাজের সম্পর্কে বেশ কিছুদিন ধরেই টানাপড়েন চলছিল। কিছুদিন আগে এ চিত্রনায়িকাই ফেইসবুক পোস্টের মাধ্যমে তা সামনে এনেছিলেন।

অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে রাজকে জড়িয়ে ফেইসবুকে পোস্ট দিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন পরীমনি। তাদের দুজনের দীর্ঘ ফোনালাপ নিয়েও অনেক কথা বলেছিলেন। রাজ ও মিমের উদ্দেশ্যে ফেইসবুকে লিখেছিলেন, ‘এসব বন্ধ করো’।

পরাণ ও দামাল সিনেমায় রাজের নায়িকা ছিলেন মিম। ফেইসবুকে পরীমনির প্রতিক্রিয়ায় রাজ-মিমের ‘প্রেম’ ও পরীমনির সংসারে ভাঙনের গুঞ্জন ছড়াতে থাকে।

রাজ তখনও ছিলেন নিশ্চুপ। তবে মিম ফেইসবুকে পাল্টা পোস্টে দাবি করেন, একটি পক্ষ তার পথচলায় ‘ইর্ষান্বিত’ হয়ে ‘কুৎসা’ রটাচ্ছে। কোনো ধরনের বাড়াবাড়ি হলে তিনি আইনি ব্যবস্থা নেওয়ার কথাও ভাববেন।

চলতি বছর পরীমনির সন্তানসম্ভবা হওয়ার খবর জানানোর সঙ্গে তার সঙ্গে বিয়ের খবরটিও জানিয়েছিলেন অভিনেতা শরিফুল রাজ।

সেদিন হঠাৎ পরীমনি ফেইসবুকে জানান, তিনি মা হতে চলেছেন। সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়েছে।

চলচ্চিত্র অঙ্গণে এ নিয়ে অনেক আলোচনা হয় সে সময়; মামলায় জড়িয়ে পরীমনির খবরের শিরোনাম হওয়ার মধ্যে বছরের আলোচিত বিয়ে ছিল সেটি।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি পরীমনি নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নাম লিখিয়েই তারকা বনে গিয়েছিলেন। ২০১৩ সালে প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে তোলেন আলোড়ন।

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত গুণিন সিনেমার শুটিংয়ে পরী-রাজ জুটির প্রেমের শুরু। গত ১০ অগাস্ট পরীর ঘরে জন্ম নেয় পুত্র সন্তান। বাবার নামের সঙ্গে মিলিয়ে পরী সন্তানের নাম রাখেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য।’

Also Read: বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে পরীমনির ফেইসবুক পোস্ট

Also Read: এসব বন্ধ করো: রাজ-মিমের কাছে পরীমনির আর্তি

Also Read: পরীমনির সঙ্গে বিয়ে হয়েছে কবে, জানালেন রাজ

Also Read: ঝড় পেরিয়ে ‘রাজ্য’ পেলেন রাজ-পরী