জন্মদিনে কোন রূপে ববি!

ববির জন্মদিনে দক্ষিণী নির্মাতা শিব ‘কাঙ্গুয়া’র পোস্টার শেয়ার করে তার ‘খলনায়ক’কে সবার সামনে পরিচয় করিয়ে দিয়েছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2024, 10:50 AM
Updated : 28 Jan 2024, 10:50 AM

মাথায় হরিণের শিং পরা একদল নারী ঘিরে ধরেছেন ববি দেওলকে, দেখে মনে হয় মেরেই ফেলবে এই অভিনেতাকে। ববির এমন একটি ছবি সোশাল মিডিয়ায় এসেছে তার জন্মদিনে। যে ছবিতে চোখ আটকে যায় কয়েক মুহূর্তের জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস লিখেছে, ছবিটি ববির আগামী সিনেমা ‘কাঙ্গুয়া’র পোস্টার। এই সিনেমার মধ্য দিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু হচ্ছে ববির, এখানেও তিনি খল চরিত্র পেয়েছেন।

এ সিনেমার নির্মাতা শিব শনিবার ববির জন্মদিনে ‘কাঙ্গুয়া’র পোস্টার শেয়ার করে তার ‘খলনায়ক’কে সবার সামনে পরিচয় করিয়ে দেন।

নায়ক হিসেবে বলিউডে জায়গা করতে ব্যর্থই বলা যায় ধর্মেন্দ্রপুত্র ববি দেওলকে। নব্বইয়ের মাঝামাঝিতে ক্যারিয়ার শুরু করলেও তেমন কোনো কাজে সাড়া ফেলতে পারেননি।

দীর্ঘ সময় বড় পর্দার সঙ্গে সম্পর্ক প্রায় ছিন্নই ছিল এই অভিনেতার। অবশেষে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ সিনেমা ববির প্রায় হারিয়ে যাওয়া ক্যারিয়ারকে ফিরিয়ে আনে। ‘অ্যানিমাল’ সিনেমায় ২৭ মিনিটের খল চরিত্রের অভিনয় ববিকে করেছে দারুণ জনপ্রিয়।

গেল বছরের ডিসেম্বরে ‘অ্যানিমাল’ মুক্তির আগে থেকেই নতুন নতুন কাজ এসে ধরা দিচ্ছে ববির হাতে। তবে বেশিরভাগ নির্মাতা ববিকে খল চরিত্রে চাইছেন।

‘কাঙ্গুয়া’ সিনেমার পোস্টারে ববির এই রূপ দেখে সবাই ধরেই নিয়েছেন, ‘অ্যানিমাল’ এর চেয়ে আরও ভয়ংকর রূপে আসতে চলেছেন তিনি।

‘কাঙ্গুয়া’য় ববির চরিত্রের সাম জানিয়ে নির্মাতা শিব ক্যাপশনে লিখেছেন, “নির্দয়, শক্তিশালী আর স্মরণীয় আমাদের ‘উধিরন’”।

কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন এ সিনেমার নায়ক দক্ষিণের অভিনেতা সুরিয়া শিবকুমার। ‘কাঙ্গুয়া’য় নায়িকা হয়েছেন দিশা পাটানি।

ছোট ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন সানি দেওল।

ছবিগুলোর মধ্যে একটিতে বাবা ধর্মেন্দ্রকে মাঝে রেখেছেন দুই ভাই।