রুবেলের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই: হ্যাপী

ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে আলোড়ন সৃষ্টি করা চিত্রনায়িকা হ্যাপি এখন বলছেন, তিনি মামলাটি আর এগিয়ে নিতে চাননা। রুবেলকে ক্ষমা করে দিয়েছেন বলেও জানান তিনি।

বিনোদন প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 March 2015, 11:03 AM
Updated : 2 March 2015, 11:03 AM

সোমবার দুপুরে গ্লিটজকে হ্যাপী বলেন, “রুবেলকে আমি এখনো প্রচণ্ড ভালোবাসি। রুবেলের বিরুদ্ধে আমার আর কোনো অভিযোগ নেই। রুবেলের বিরুদ্ধে দায়ের করা মামলাটি এখন আমি আর পরিচালনা করতে চাই না।”

অথচ এই হ্যাপীই গ্লিটজকে বলেছিলেন, “রুবেল বিশ্বকাপে খেলতে পারবে কি পারবে না, তা নিয়ে আমার কোনো মাথা ব্যাথা নেই। দলে কি প্রভাব পড়লো, তা তো আমার ভাবার বিষয় নয়। আমার কাছে রুবেল কোনো ক্রিকেটার নয়, সে একজন প্রতারক ও অপরাধী। অপরাধী অপরাধ করে স্বাভাবিক জীবনযাপন করবে, তা আমি মানতে পারছি না। আমি তার শাস্তি চাই।”

মামলার বিষয়ে তার পদক্ষেপ কি হবে, এমন প্রশ্নের জবাবে হ্যাপী বলেন, “মামলাটি তো আর বন্ধ করা যাবে না। নানা কারণে আমি মামলাটি তুলে নিতে পারছি না। এ বিষয়ে আমার আইনজীবির সঙ্গে কথা বলেছি। আমি মামলাটি চালাতে সত্যিই আগ্রহী নই।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে রুবেলের প্রতি নিজের অনুভূতির প্রকাশও ঘটাতে দেখা গেছে হ্যাপী। সম্প্রতি বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ চলাকালীন গ্যালারিতে রুবেলকে বিয়ে করতে চাই - এমন কথা লেখা প্ল্যাকার্ড ধরে থাকা এক তরুণীর ছবি ফেইসবুকে পোস্ট করে হ্যাপী লেখেন, “এই মেয়েকে আমার সামনে পেলে বুঝিয়ে দিতাম রুবেলকে বিয়ে করার ইচ্ছা পোষণ করার রেজাল্ট কেমন হতে পারে। যত্ত সব ফালতু। একটা কথা, মোটা মেয়েদের রুবেল মোটেই পছন্দ করে না।”

২৭শে ফেব্রুয়ারি রুবেলকে উদ্দেশ্য করে তিনি লিখেন, “সারা পৃথিবীর সামনে চিৎকার করে বলতে পারি। অনেক ভালোবাসি ... আমার চেয়ে বেশি।”

জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে মিরপুর থানায় মামলা দায়ের করেন হ্যাপী। সে মামলায় রুবেলকে কারাগারেও যেতে হয়। পরে জামিনে বেরিয়ে বিশ্বকাপে খেলতে যান রুবেল।

এদিকে ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা ‘রিয়েল ম্যান’ সেন্সর যাচ্ছে বলে জানালেন হ্যাপী। চলচ্চিত্রে আবারো ব্যস্ত হয়ে উঠতে চাইছেন তিনি।