রুবেলকে একটি মাত্র শর্ত হ্যাপীর

জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করার পরও জীবনসঙ্গী হিসেবে তাকে পাওয়ার প্রত্যাশা করেছেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Dec 2014, 03:18 PM
Updated : 14 Dec 2014, 03:18 PM

মামলার আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা হয়েছে হ্যাপীর। রুবেলের সঙ্গে বছর খানেকের সম্পর্কের অনেক প্রমাণ তার কাছে আছে বলেও দাবি করেছেন তিনি।

হ্যাপী রাতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “রুবেলকে আমি খুব ভালবাসি। এখন সমঝোতা হলেই সব ঠিক হয়ে যাবে। রুবেল আমাকে বিয়ে করলেই মামলা তুলে নেওয়া হবে। আর বিয়ে না করলে একজন নারীকে প্রতারণার শাস্তি তাকে পেতেই হবে।”

এর আগেও একবার রুবেলের বিরুদ্ধে মিরপুর থানায় অভিযোগ করতে গিয়েছিলেন জানিয়ে তিনি বলেন, “গত ৫ ডিসেম্বর থানায় গেলে অনেক ক্রিকেটার বড় ভাই থানায় গিয়ে অভিযোগ না করার জন্য অনুরোধ করেন।

“তখন তারা বলেছিলেন, বিয়ের ব্যবস্থা করবেন। কিন্তু তা হয়নি।”

থানায় অভিযোগ করলে ওই দিন রুবেল তার বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছিলেন বলেও অভিযোগ করেন এই চলচ্চিত্র অভিনেত্রী।

তিনি বলেন, “নয় মাস ধরে তার সাথে সম্পর্ক-এটা তো ছেলে খেলা না। তার সাথে আমার সম্পর্কের অনেক প্রমাণ আছে।”

নিজের সৎ সাহস আছে বলেই ডাক্তারি পরীক্ষা করিয়েছেন জানিয়ে তিনি বলেন, “তাকেও (রুবেল) পরীক্ষা করা হলে তার সাথে আমার সম্পর্কের বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।”

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের পেসার রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগে মামলার পর একদিন পেরিয়ে গেলেও তাকে গ্রেপ্তার করেনি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার উপপরিদর্শক মাসুদ পারভেজ সন্ধ্যায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “রুবেল জাতীয় ক্রিকেটার। তার অবস্থান উপরে। তার পালানোর কোনো সুযোগ নাই।

“আর তদন্ত একভাগ অসম্পূর্ণ থাকলেও তাকে গ্রেপ্তারের আগে চিন্তাভাবনা করতে হবে।”

রুবেলের বিরুদ্ধে অভিযোগের তদন্ত হচ্ছে জানিয়ে তিনি বলেন, “অভিযোগের সত্যতা একশত ভাগ নিশ্চিত হওয়ার পরেই তাকে গ্রেপ্তারের প্রশ্ন আসতে পারে।”

শনিবার সন্ধ্যায় মিরপুর মডেল থানায় রুবেলের বিরুদ্ধে মামলা করেন হ্যাপী।

এর পরপরই তাকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেওয়া হয়। দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার পর নিজের বাসায় চলে যান তিনি।

এদিকে রোববারও রুবেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী হ্যাপী ‘কিছু আশা কিছু ভালবাসা’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত আরো কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে বলে জানিয়েছেন তিনি।

আগামী মাসের প্রথম দিনে ২৫ বছর পূর্ণ হতে চলা রুবেলের জন্ম বাগেরহাটে। জাতীয় দলের  এই নিয়মিত পেসার ৫৩টি ওয়ানডেতে ৬৯ উইকেট নিয়েছেন। আর ২২ টেস্টে পেয়েছেন ৩২ উইকেট।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক