রাজের সঙ্গে জুটি, যা বললেন ইধিকা

ইধিকা বলেন, 'আমার কাছে চিত্রনাট্য এসেছে। চিত্রনাট্য পুরোটা পড়া শেষ না হওয়া পর্যন্ত কোনো সিদ্ধান্ত জানাতে পারব না। তাই যেটা রটছে সেটা ঠিক নয়।”

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2023, 11:30 AM
Updated : 27 Oct 2023, 11:30 AM

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের বদলে 'কবি' সিনেমায় শরীফুল রাজের সঙ্গে জুটি বাঁধার যে খবর উড়ছে তা এখনও নিশ্চিত নয় বলে জানিয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের 'কবি' সিনেমায় অভিনয় করার কথা ছিল শাকিব খানের। সিনেমাটি প্রযোজনার ঘোষণাও দিয়েছিলেন শাকিব। কথা ছিল ২০২০ সালে মার্চ মাসে শুরু হবে শুটিং।

কয়েকদিন আগে খবর আসে 'কবি'তে বদলে গিয়েছে নায়ক। শাকিবের বদলে ইতোমধ্যে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন 'পরাণ', 'দামাল' সিনেমার অভিনেতা শরীফুল রাজ।

আর রাজের বিপরীতে কলকাতার অভিনেত্রী ইধিকা পালের কাজ করার খবর এসেছে। যিনি গেল কোরবানির ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের 'প্রিয়তমা' সিনেমায় নায়িকা হয়ে প্রশংসিত হয়েছেন।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে ইধিকা বলেন, "আমি এখনই নিশ্চিত করে কিছুই বলতে পারব না। অনেক জায়গায় অনেক কিছু লেখা হচ্ছে। কেউ কেউ নিশ্চিতভাবে লিখে দিয়েছেন আমি নাকি রাজের সঙ্গে কাজ করছি। কিন্তু এখনও আমার তরফ থেকে নিশ্চিত করা হয়নি।

“আমার কাছে চিত্রনাট্য এসেছে। চিত্রনাট্য পুরোটা পড়া শেষ না হওয়া পর্যন্ত কোনো সিদ্ধান্ত জানাতে পারব না। তাই যেটা রটছে সেটা ঠিক নয়।”

ইধিকার মত পরিচালক কল্লোলও বলেছিলেন, তার নতুন সিনেমায় নায়িকা নির্বাচনে কলকাতার বেশ কয়েকজন নায়িকার সঙ্গে কথা হয়েছে। এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

‘কবি’ সিনেমায় ঠিক কি কারণে নায়ক বদলে গেল সে প্রসঙ্গে পরিষ্কার করে কিছু বলেননি পরিচালক। পাওয়া যায়নি শাকিব খানের বক্তব্যও। 

কবি সিনেমার গল্প লিখেছেন পরিচালক কল্লোল নিজে। সংলাপ ও চিত্রনাট্য ফেরদৌস হাসানের। চলতি বছর বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এর আগে ২০১৭ সালে মুক্তি পাওয়া কল্লোলের 'সত্তা' সিনেমায় লুক ও অভিনয়ের জন্য শাকিব খান প্রশংসিত হয়েছিলেন; পেয়েছিলেন জাতীয় পুরস্কারও। 'সত্তা'য় শাকিবের নায়িকা হয়েছিলেন কলকাতার নায়িকা পাওলি দাম।

Also Read: শাকিব নন, ‘কবি’ হচ্ছেন রাজ