একটাই কেক, তবু এক ছবিতে নয়

ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে কেক কাটার ছবি ফেইসবুকে শেয়ার করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস দুজনেই।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2022, 12:00 PM
Updated : 28 Sept 2022, 12:00 PM

ছেলের জন্মদিনে একই ফ্রেমে দেখা গেল শাকিব খান ও অপু বিশ্বাসকে, তবে এক ছবিতে নয়।

ঢাকাই সিনেমার এ দুই তারকার ছেলে আব্রাম খান জয়ের ষষ্ঠ জন্মদিন ছিল মঙ্গলবার। তার কেক কাটার আনন্দঘন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অপু বিশ্বাস নিজেই।

অপু তার ফেইসবুক পেইজে জন্মদিনের অনুষ্ঠানের বেশকিছু ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

আর শাকিব খান তার ফেইসবুকে ছেলের ছবি পোস্ট করে লিখেছেন, “আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছ।

“হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনও শো অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।”

আলাদা আলাদা ছবিতে বেশ হাস্যোজ্জ্বল দেখা যায় শাকিব আর অপুকে। তবে কোনো ছবিতে তাদের একসঙ্গে দেখা যায়নি।

ছেলেসহ শাকিব-অপুর ছবিগুলো মুহূর্তে সোশাল মিডিয়ায় ছড়িয়ে যায়। ছবি নিয়ে শাকিব অপুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের মন্তব্য পাওয়া যায়নি।

ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তারা। শাকিবের বাবা-মা, ভাইসহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের জন্মের বিষয়টি এক টেলিভিশনে প্রকাশ্যে নিয়ে আসেন অপু।

বহু নাটকীয়তা শেষে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক