চট্টগ্রামে মাদক কারবারি ছিনতাই: উদ্ধার হলো ওয়্যারলেস

“রেল লাইনের পাশে একটি গোলাপি রঙের শপিং ব্যাগে রাখা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।"

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2022, 06:31 PM
Updated : 21 Nov 2022, 06:31 PM

 চট্টগ্রামে ফাঁড়িতে হামলা চালিয়ে দুই 'মাদক কারবারীকে' ছিনিয়ে নেওয়ার সময় খোয়া যাওয়া পুলিশের ওয়্যারলেস সেটটি উদ্ধার করা হয়েছে।

সোমবার মৌলভীবাজার এলাকায় রেললাইনের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় সেটি উদ্ধার করা হয় বলে চান্দগাঁও থানার ওসি মঈনুর রহমান জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, শনিবার রাতে হামলাকারীরা দুই মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার সময় ফাঁড়ির ইনচার্জ এসআই শরীফ রোকনুজ্জামানের ওয়্যারলেস সেটটি নিয়ে গিয়েছিল। 

"সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেটটি রেল লাইনের পাশে একটি গোলাপি রঙের শপিং ব্যাগে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।"

শনিবার সন্ধ্যায় কালুরঘাট এলাকা থেকে পাঁচ হাজার ইয়াবাসহ দেলোয়ার ও হানিফ নামে দুই ‘মাদক কারবারিকে’ গ্রেপ্তারের কথা জানিয়েছিল চান্দগাঁও থানা পুলিশ।

সে সময় তাদের সহযোগী মাদক কারবারিরা কিছু হিজড়াকে জড়ো করে কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ওই দুইজনকে ছিনিয়ে নিয়ে যায় বলে পুলিশের ভাষ্য।

দেলোয়ার-হানিফের সহযোগী ও হিজড়ারা ‘একযোগে ফাঁড়িতে হামলা চালালে’ সেখানে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে; তখন নাজমা নামে এক নারী গুলিতে নিহত হন। পরে জানা যায়, নিহত নাজমা মাদক কারবারি হানিফের বড় বোন। 

ওই ঘটনায় পুলিশের পক্ষ থেকে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুই শতাধিক ব্যক্তিকে আসামি করে দুটি মামলা করা হয়। সেসব মামলায় তিন হিজড়া ও হানিফের ভাই-বোনসহ আটজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

পুরনো খবর

Also Read: চট্টগ্রামে মাদক কারবারি ছিনতাই: নাজমার মৃত্যু ‘গুলিতে’

Also Read: চট্টগ্রামে ‘মাদক কারবারি ছিনতাইয়ের’ ঘটনায় দুই মামলা

Also Read: 'মাদক কারবারি' ছিনতাই: পুলিশের সঙ্গে সংঘর্ষে এক নারী নিহত

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক