১৪০০ টাকায় মিলবে বাংলাদেশের অফিসিয়াল বিশ্বকাপ জার্সি

বাংলাদেশ দল বিশ্বকাপ খেলতে দেশ ছেড়েছে ৮ দিন আগে। বিশ্বকাপের জার্সি পরে একটি প্রস্তুতি ম্যাচও খেলা হয়ে গেছে। এরপর আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি। অফিসিয়াল জার্সি কিনতে পাওয়া যাবে ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2021, 05:00 PM
Updated : 11 Oct 2021, 05:00 PM

বিসিবি ও আড়ংয়ের যৌথ ব্যবস্থাপনায় রাজধানীর একটি হোটেলে সোমবার রাতে উন্মোচন করা হয় এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের দুটি জার্সি। সবুজ জার্সি পরেই বেশির ভাগ ম্যাচ খেলবে দল। একটি-দুটি ম্যাচ খেলবে লাল জার্সিতে।

আড়ংয়ে বড়দের জার্সি পাওয়া যাবে ১৪০০ টাকায়। ছোটদের জার্সি মিলবে ১ হাজার টাকায়। অনলাইনে জার্সি প্রি-অর্ডার করা যাবে সোমবার থেকেই। আড়ংয়ের আউটলেটগুলোয় পাওয়া যাবে বুধবার থেকে। দেশের বাইরে অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য থেকে অনলাইনে জার্সি অর্ডার করা যাবে।

পুরোপুরি মিল না থাকলেও অনেকটা ২০০৪-০৫ সময়কার বাংলাদেশ দলের জার্সির ধাঁচে ডিজাইন করা হয়েছে এবারের জার্সি।

বরাবরের মতো এবারও জার্সি তৈরি করেছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ। তাদের ম্যানেজিং পার্টনার মেহতাব উদ্দিন আনোয়ার জানালেন, এবারের জার্সি অন্যান্যবারের চেয়ে অনেকটাই আলাদা।

“এবারের বিশ্বকাপ জার্সি অনেকটা পরিবেশ বান্ধব। রিসাইকেলড জ্যাকার্ড ফেব্রিক দিয়ে তৈরি এটি। খুব স্পেশাল ফ্রেব্রিক, কারণ প্লাস্টিক বর্জ্য থেকে সুতা তৈরি হয়েছে। জার্সির পেছন দিকে আবার অন্য ধরনের ফেব্রিক ব্যবহার করা হয়েছে, যেখানে বাতাস চলাচল করবে সহজে। মধ্যপ্রাচ্যের গরমের কথা মাথায় রাখা হয়েছে এখানে। ঘামও অনেকটা শুষে নেবে এই জার্সি।”