ভারতের বিপক্ষে বক্সিং ডে টেস্টেও নেই ওয়ার্নার

ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে পাওয়া চোট দ্বিতীয় টেস্টেও বাইরে রাখছে ডেভিড ওয়ার্নারকে। দলের সেরা ওপেনারকে বক্সিং ডে টেস্টেও পাচ্ছে না অস্ট্রেলিয়া।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2020, 03:44 AM
Updated : 23 Dec 2020, 03:44 AM

গত কয়েকদিনের ঘটনাপ্রবাহে অবশ্য অনেকটাই নিশ্চিত হয়ে গিয়েছিল, দ্বিতীয় টেস্টেও ওয়ার্নার থাকছেন না। আনুষ্ঠানিক ঘোষণা এলো বুধবার।

সিডনিতে ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে কুঁচকির ওই চোটের পর ওয়ার্নার এখনও পর্যন্ত খেলতে পারেননি একটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও একটি টেস্ট। তখন আশা করা হয়েছিল, বক্সিং ডে টেস্টে তাকে পাওয়া যাবে। কিন্তু এই বাঁহাতি ওপেনারের চোট সেরে ওঠার অগ্রগতি প্রত্যাশামতো হয়নি।

পেসার শন অ্যাবট চোট থেকে সেরে উঠলেও যোগ দিতে পারছেন না দলে। ওয়ার্নার ও অ্যাবট তাদের পুনর্বাসন কার্যক্রম চালাচ্ছিলেন সিডনিতে। সেখানে কোভিড পরিস্থিতির অবনতি হওয়ায় দুজনই গত শনিবার চলে আসেন মেলবোর্নে। কোভিড প্রটোকল অনুযায়ী তারা আবার দলের সঙ্গে যোগ দিতে পারবেন ৩০ ডিসেম্বর।

তৃতীয় টেস্টে দুজনকেই পাওয়া যাবে বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সিডনিতে ম্যাচটি শুরু হওয়ার কথা ৭ জানুয়ারি। তবে কোভিড পরিস্থিতিতে ভেন্যু সরিয়ে নেওয়ার আলোচনাও চলছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক