চার্টাড ফ্লাইটে গিয়ে ধোনিকে শুভেচ্ছা পান্ডিয়া ভাইদের

করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে রাঁচিতে নিজের ফার্মহাউজে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। জন্মদিনে সেখানে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক পেলেন দুজন বিশেষ অতিথিকে। ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভাড়া করা বিমানে উড়ে গিয়েছিলেন দুই অলরাউন্ডার ভাই ক্রুনাল ও হার্দিক পান্ডিয়া।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2020, 05:10 AM
Updated : 10 July 2020, 05:10 AM

গত মঙ্গলবার ছিল ধোনির ৩৯তম জন্মদিন। ভারতীয় পত্রিকা মুম্বাই মিরর জানিয়েছে, চার্টার্ড ফ্লাইটে সেদিন ভদোদরা থেকে রাঁচিতে উড়ে যান পান্ডিয়া ভাইরা। বিকেল ৫টার দিকে রাঁচিতে পৌঁছে বিমানবন্দর থেকে ১০ কিলোমিটার দূরে ধোনির ফার্মহাউজে যান তারা।

অবশ্য ‘সারপ্রাইজ’ দিতে নয়, ধোনিকে জানিয়েই গিয়েছিলেন তারা। ফার্মহাউজ পর্যন্ত তাদের পৌঁছানোর সব বন্দোবস্ত করে রেখেছিলেন ধোনি।

দুই পান্ডিয়া ভাই ছাড়াও ছিলেন ক্রুনালের স্ত্রী। তবে ছিলেন না হার্দিকের সন্তানসম্ভবা স্ত্রী, বলিউড তারকা নাতাশা স্তানকোভিচ। ধোনির পরিবারের সঙ্গে মঙ্গলবার রাতে ফার্মহাউজেই থেকে যান তারা।

রাঁচি ও ভদোদরার নিয়মিত ফ্লাইট যদিও চালু হয়েছে, তার পরও চার্টার্ড ফ্লাইটে যান তারা। মুম্বাই মিরর জানিয়েছে, সব গাইডলাইন মেনেই এই ভ্রমণে গিয়েছেন পান্ডিয়ারা। ভারতীয় বোর্ড ও আইসিসিকেও তারা জানিয়ে রেখেছিলেন আগেই।