ওয়ালটনের এসি কিনে ১০১ পণ্য বিনা মূল্যে পেলেন ইরা

এর আগে বিজয়ী হয়েছেন আরও চার ক্রেতা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2023, 11:08 AM
Updated : 27 April 2023, 11:08 AM

ওয়ালটনের ইনভার্না সিরিজের দেড় টনের একটি এসি কিনে ১০১টি পণ্য বিনা মূল্যে পেয়েছেন সিলেটের অটোমোবাইল ইঞ্জিনিয়ার ইরা মিয়া।

অনলাইন অটোমেশনের মাধ্যমে সারা দেশে চলমান ডিজিটাল ক্যাম্পেইনে তিনি বিজয়ী হয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ওয়ালটন জানিয়েছে, প্রচণ্ড গরমে বাবার কষ্ট দেখে সিলেটের জিন্দাবাজার ওয়ালটন প্লাজা থেকে ইরা মিয়ার বড় ছেলে মাছুম আহমেদ এ এসিটি কিনে বাবাকে উপহার দেন। আর তাতেই মিলে যায় ১০১টি পণ্য, যার মধ্যে রয়েছে ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন, এয়ার কুলার, মাইক্রোওয়েভ ও ইলেকট্রিক ওভেন, সিলিং, প্যাডেস্টাল, টর্নেডো ও রিচার্জেবল ফ্যান, রাইস কুকারের মতো পণ্য। 

সম্প্রতি আম্বরখানা ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে ইরা মিয়ার হাতে ১০১টি পণ্য তুলে দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সাদেক কাওসার দস্তগীর, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান।

পণ্য হাতে পেয়ে ইরা মিয়া বলেন, “সন্তানের দেওয়া একটি উপহারের এসিতে ১০১টি পণ্য ফ্রি পাওয়া বিস্ময়কর এবং খুবই আনন্দের বিষয়। পণ্যগুলো আমাদের হাতে তুলে দিয়ে ওয়ালটন প্রমাণ করলো ক্রেতাদের দেওয়া প্রতিশ্রুতি তারা শতভাগ রক্ষা করে।”

অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তা কাওসার দস্তগীর বলেন, “সাশ্রয়ী মূল্যে পণ্য ও সেবা প্রদানের পাশাপাশি নানান প্রশংসনীয় কার্যক্রমের মাধ্যমে ক্রেতাদের মন জয় করে নিয়েছে ওয়ালটন।”

ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান বলেন, “ক্রেতাদের জন্য সারাবছরই ওয়ালটন নানা ধরনের সুবিধা ও মূল্যছাড় দিয়ে থাকে। এরই অংশ হিসেবে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় বাড়ি ভর্তি ফ্রি পণ্য দেয়া হচ্ছে।”

এর আগে ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি পণ্য বিনামূল্যে পেয়েছেন মৌলভীবাজার, যশোর, কক্সবাজার ও বাগেরহাটের চার ক্রেতা। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।