পিএসজিতে থাকতে চান না মেসি!

স্পোর্টস ডেস্ক

কাতার বিশ্বকাপের আগে থেকেই আলোচনায় লিওনেল মেসির পিএসজিতে চুক্তির বিষয়টি। চলতি মৌসুম শেষে ‘ফ্রি এজেন্ট’ হয়ে যাবেন তিনি, যদিও চুক্তি নবায়নের ব্যাপারে আশাবাদী প্যারিসের ক্লাবটি। তবে বিশ্বকাপ জয়ের পর নাকি মত পাল্টেছেন আর্জেন্টাইন মহাতারকার। রেকর্ড সাতবারের ব্যালন দ’র জয়ী দলটিতে আর থাকতে চান না বলে খবর।

২০২১ সালে দুই বছরের চুক্তিতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান মেসি। মেয়াদ শেষ হওয়ার আগে তা বাড়ানোর ব্যাপারে দুই পক্ষের আলোচনা চলছে বলে অনেক আগে থেকেই শোনা যাচ্ছে। এখন পর্যন্ত যা আর আলোর মুখ দেখেনি। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপ জেতার পর ক্লাব ক্যারিয়ার নিয়ে পরিকল্পনায় বদল এসেছে ৩৫ বছর এই ফরোয়ার্ডের।

এর পেছনে কারণ হতে পারে বিশ্বকাপ ছাড়া ক্লাব ফুটবলে সম্ভাব্য সব কিছু জেতা মেসি হয়ত পিএসজিতে খেলার যথেষ্ট অনুপ্রেরণা পাচ্ছেন না। তিনি ফিরে যেতে পারেন আর্জেন্টিনায় বা যোগ দিতে পারেন মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিতে। আর্থিক সমস্যার কারণে বার্সেলোনার মেসিকে আবার দলে টানার সম্ভাবনা নেই বলে অনেকের ধারণা।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার খবর অনুযায়ী, দেশকে তৃতীয় বিশ্বকাপ জেতানোর পর মেসি ফ্রান্সে বা চ্যাম্পিয়ন্স লিগে আরও শিরোপা জিততে অনুপ্রাণিত বোধ করছেন না। পিএসজি অবশ্য তাকে ধরে রাখতে চায়।