লাল কার্ড নিয়ে বেলিংহ্যামের সঙ্গে কথা বলার প্রয়োজন দেখছেন না আনচেলত্তি

লাল কার্ডের সিদ্ধান্ত ভুল ছিল, বলছেন রেয়াল মাদ্রিদ কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2024, 05:30 AM
Updated : 6 March 2024, 05:30 AM

ভালেন্সিয়ার বিপক্ষে ম্যাচ শেষে লাল কার্ড পাওয়া নিয়ে জুড বেলিংহ্যামের সঙ্গে কথা হয়নি কার্লো আনচেলত্তির। এটা নিয়ে কোনো কথা বলার প্রয়োজনও দেখছেন না তিনি। রেয়াল মাদ্রিদ কোচের স্থির বিশ্বাস, ভুলটি করেছেন রেফারিই।

লা লিগায় শনিবার বিতর্কিতভাবে শেষ হওয়া ম্যাচটি ড্র হয় ২-২ গোলে। মেস্তায়া স্টেডিয়ামে ম্যাচের শেষ মুহূর্তে ব্রাহিম দিয়াসের বক্সের ডান পাশ থকে ক্রসে বল বাতাসে থাকা অবস্থায়ই শেষ বাঁশি বাজিয়ে দেন রেফারি। এই ক্রসেই হেড করে বল জালে জড়ান বেলিংহ্যাম।

গোলমুখে এমন ক্রসে বল বাতাসে থাকা অবস্থায় ম্যাচ শেষ করে দেওয়া নজিরবিহীন। তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে তখন মাঠে। রেফারিকে ঘিরে ধরেন রেয়ালের ফুটবলাররা। রেফারির সঙ্গে তর্ক করার এক পর্যায়ে লাল কার্ড দেখানো হয় বেলিংহ্যামকে।

ম্যাচ শেষেই আনচেলত্তি বলেছিলেন, রেফারিকে কোনো বাজে কথা বলেননি বেলিংহ্যাম। চ্যাম্পিয়ন্স লিগে লাইপজিগের বিপক্ষে ম্যাচের আগে মঙ্গলবার সংবাদ সম্মেলনেও একই দাবি করলেন রেয়াল কোচ।

“তার (বেলিংহ্যাম) সঙ্গে কথা হয়নি আমার। এই প্রসঙ্গে তার সঙ্গে কথা বলার কোনো প্রয়োজনই দেখছি না। সে এমন এক ফুটবলার, মাঠে যে নিজের সবটুকু উজাড় করে দেয়। সে নিজের কাজ ভালোভাবেই করছে।”

“লাল কার্ড নিয়ে যা হয়েছে, আমার মতে, তা ছিল ভুল। সত্যিটা হলো, সে অবশ্যই হতাশ ছিল খুব, তবে কোনো অপমানসূচক কথা সে বলেনি।”

সেই লাল কার্ড নিয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলনে বিস্ময়ের কথা জানান রেয়ালের মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গাও।

“আপনারাই দেখেছেন, যা হয়েছে, খুবই অদ্ভুত তা। ফুটবলে আমি জীবনেও এমন কিছু দেখিনি। খুবই বিস্ময়কর ব্যাপার, খুবই অদ্ভুতুড়ে।”

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে বুধবার নিজেমের মাঠে রেয়াল লড়বে লাইপজিগের সঙ্গে। প্রথম লেগে জার্মান ক্লাবটির মাঠ থেকে ফিরেছে তারা ১-০ গোলের জয় নিয়ে।