রোনালদোর ভুলে যাওয়ার মতো রাত

হলুদ কার্ড দেখা, আরেকবার গোলহীন থাকা এবং বদলি হিসেবে মাঠ ছাড়া- কিংস কাপের ম্যাচে হতাশাময় রাত কেটেছে পর্তুগিজ মহাতারকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2023, 10:05 AM
Updated : 15 March 2023, 10:05 AM

আল নাস্‌রে সময়টা ভালো কাটছে না ক্রিস্তিয়ানো রোনালদোর। কদিন আগে তিনি খবরের শিরোনাম হন ম্যাচ হারের পর মেজাজ হারিয়ে। এবার কিংস কাপের ম্যাচে দল জয় পেলেও হতাশাময় রাত কেটেছে পর্তুগিজ মহাতারকার। হলুদ কার্ড দেখা, আরেকবার গোলহীন থাকা এবং সৌদি আরবে পাড়ি জমানোর পর প্রথমবার বদলি হিসেবে মাঠ ছাড়ার অভিজ্ঞতা হয়েছে তার।

কিংস কাপের কোয়ার্টার-ফাইনালে মঙ্গলবার রাতে ঘরের মাঠে আভাকে ৩-১ গোলে হারায় আল নাস্‌র।

এই নিয়ে টানা তৃতীয় ম্যাচে গোল করতে ব্যর্থ হলেন রোনালদো। আল নাস্‌র স্টেডিয়ামে এখনও জালের দেখা পাননি ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড।

প্রায় দেড় মাস দলবিহীন থাকার পর গত জানুয়ারিতে আড়াই বছরের চুক্তিতে আল নাস্‌রে যোগ দিয়ে দলের টানা ১০ গোলে (৮ গোল ও ২ অ্যাসিস্ট) অবদান রাখেন রোনালদো। এরপর লিগে টানা দুই ম্যাচে তিনি গোলহীন থাকেন। এর মধ্যে গত বৃহস্পতিবার আল-ইত্তিহাদের বিপক্ষে দলের ১-০ গোলে হারের পর টানেলে ঢোকার আগে ডাগআউটের পাশে রাখা প্লাস্টিকের পানির বোতলে লাথি মারেন।  

আভার বিপক্ষে আল নাস্‌র যখন ২-০ গোলে এগিয়ে, রোনালদোর সামনে সুযোগ আসে পাল্টা আক্রমণে ওঠার, কিন্তু প্রথমার্ধ শেষের বাঁশি বাজিয়ে দেন রেফারি।

রেগে গিয়ে রোনালদো বল ধরে দূরে ছুঁড়ে মারেন, যা দেখে তাকে হলুদ কার্ড দেখান রেফারি।

দ্বিতীয়ার্ধে তৃতীয় গোলটি করে আল নাস্‌র। এরপর ৮৭তম মিনিটে তাকে তুলে নেন কোচ। তার জায়গায় নামানো হয় চোট কাটিয়ে ফেরা আন্দেরসন তালিসকাকে।