ফাইনালে বার্সেলোনাকে হারাতে আত্মবিশ্বাসী বেনজেমা

রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড মনে করেন, চ্যালেঞ্জটা কঠিন হলেও শেষ হাসি হাসবে তার দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2023, 09:48 AM
Updated : 15 Jan 2023, 09:48 AM

গত মৌসুমে তিনটি শিরোপা জেতা রিয়াল মাদ্রিদের সামনে স্প্যানিশ সুপার কাপের মুকুট ধরে রাখার হাতছানি। সেজন্য তাদের টপকাতে হবে বার্সেলোনার কঠিন বাধা। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে লড়াইয়ে আগে করিম বেনজেমার কন্ঠে আত্মবিশ্বাসী সুর। বললেন, নিজেদের ওপর তাদের বিশ্বাস আছে।

সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ সময় রোববার রাত ১টায় ফাইনালে মুখোমুখি হবে রিয়াল ও বার্সেলোনা। চলতি মৌসুমের দ্বিতীয় ক্লাসিকো এটি। প্রথম লড়াইয়ে লা লিগায় গত অক্টোবরে ৩-১ গোলে জিতেছিল মাদ্রিদের দলটি।

সুপার কাপ ছাড়া ২০২১-২২ মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল ইউরোপের সফলতম ক্লাবটি। আপাতত এই তিন শিরোপার একটি ধরে রাখার চূড়ান্ত লড়াইয়ের আগে নিজেদের সামর্থ্য নিয়ে আশাবাদী বেনজেমা। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ব্যালন দ’র জয়ী এই ফরোয়ার্ড বললেন, প্রতিটি প্রতিযোগিতায় জয়ের একই মানসিকতা নিয়ে খেলেন তারা।

“রিয়াল মাদ্রিদে বিষয়টাই এমন যে, আমাদের সবসময় জিততে হবে। আমরা জানি লড়াইটা কঠিন হবে, কিন্তু আমাদের এমন মানসিকতা থাকতে হবে যে আমরা ম্যাচটা জিততে পারি।”

“এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ। বার্সেলোনা একটি দুর্দান্ত দল। তবে আমরা নিজেদের ওপর বিশ্বাস ধরে করব এবং নিশ্চিত করব যে আমরা প্রস্তুত।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক