স্বপ্নের দেখা পেয়েছেন দিবালা

চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে ইউভেন্তুসের জয়ে অনবদ্য অবদান রাখার পর পাওলো দিবালা জানিয়েছেন, শৈশবের স্বপ্নের দেখা পেয়েছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2017, 11:33 AM
Updated : 12 April 2017, 02:08 PM

নিজেদের মাঠে মঙ্গলবার রাতে প্রতিযোগিতাটির কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বার্সেলোনাকে ৩-০ গোলে হারায় ইউভেন্তস। প্রথমার্ধে জোড়া গোল করে এই জয়ে বড় ভুমিকা রাখেন দিবালা। দ্বিতীয়ার্ধে অপর গোলটি করেন জর্জো কিয়েল্লিনি।
 
সেরি আ চ্যাম্পিয়নদের কাছে এই পরাজয়ে ইউরোপ সেরার প্রতিযোগিতাটির চলতি আসর থেকে আবারও বিদায়ের শঙ্কা তৈরি হয়েছে লুইস এনরিকের দলের। এর আগে শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মাঠে ৪-০ গোলে হেরে এমন শঙ্কায় পড়েছিল লা লিগা চ্যাম্পিয়নরা। কিন্তু নিজেদের মাঠে ফিরতি লেগে ইতিহাস গড়া এক জয় নিয়ে সে যাত্রায় রেহাই পায় তারা
 
বার্সেলোনাকে হারানোর পর ইতালির মিডিয়াসেট প্রিমিয়ামকে দিবালা বলেন, “আমি অনেক খুশি-খুব খুশি। কারণ, শৈশবে আমি এই মুহূর্তগুলোর সঙ্গে থাকতে চেয়েছিলাম। আজ আমি এটার দেখা পেয়েছি।”
 
“এই অর্জনে নিশ্চিতভাবে আমরা সন্তুষ্ট হতে পারছি না। আমরা জানি যে, দ্বিতীয় লেগে আমাদের ইতিবাচক একটি ফল দরকার এবং গোল হজম করা চলবে না। এখানে (বার্সেলোনার মাঠে) এটা কঠিন হবে। কঠিন কারণ আমরা সবাই (পিএসজির বিপক্ষে) এটা দেখেছি।”
 
“কিন্তু আমরাও দুর্দান্ত একটি দল এবং এটা করার জন্য আমরা একসঙ্গে কাজ করতে পারি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক