আরাউহোকেও পাচ্ছে না উরুগুয়ে

বাম পায়ের অ্যাবডাক্টর পেশিতে চোট পেয়েছেন বার্সেলোনার এই ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2023, 04:21 PM
Updated : 20 March 2023, 04:21 PM

আসছে দুই প্রীতি ম্যাচের আগে আরও একজন খেলোয়াড় হারাল উরুগুয়ে। বাম পায়ের অ্যাবডাক্টর পেশির চোটে ছিটকে গেলেন বার্সেলোনার ডিফেন্ডার রোনাল্দো আরাউহো।

কাম্প নউয়ে রোববার লা লিগায় রিয়াল মাদ্রিদের বিপক্ষে বার্সেলোনার ২-১ গোলে জয়ের ম্যাচে পুরোটা সময় খেলেন আরাউহো। শুরুতে তার আত্মঘাতী গোলেই পিছিয়ে পড়েছিল দল। ম্যাচ শেষে ড্রেসিং রুমে দলটির খেলোয়াড়দের উদযাপনের ছবিতে তার পায়ে বরফের প্যাকেট দিয়ে রাখতে দেখা যায়।

মেডিকেল পরীক্ষার পর বার্সেলোনা সোমবার ক্লাবের ওয়েবসাইটে আরাউহোর চোটের কথা জানায়। তবে সেরে উঠতে কতদিন লাগবে, সে ব্যাপারে কিছু বলা হয়নি।

তার চোট তেমন গুরুতর নয় বলে ধারণা করা হচ্ছে। তবে দীর্ঘ ভ্রমণে অবস্থা যেন আরও খারাপ না হয় সেজন্য তিনি জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন না। বার্সেলোনায় থেকে সেরে ওঠার প্রক্রিয়া চালিয়ে যাবেন ২৪ বছর বয়সী এই ফুটবলার।

আগামী ২৪ ও ২৮ মার্চ যথাক্রমে জাপান ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে খেলবে উরুগুয়ে। এর আগে চোটের কারণে দল থেকে ছিটকে যান ফরোয়ার্ড দারউইন নুনেস।

আন্তর্জাতিক বিরতির পর আগামী ১ এপ্রিল লিগে এলচে এবং ৫ এপ্রিল কোপা দেল রের সেমি-ফাইনালের ফিরতি লেগে আবার রিয়ালের বিপক্ষে খেলবে বার্সেলোনা।