আর্জেন্টিনার হয়ে খেলার অপেক্ষা বাড়ল গারনাচোর

অ্যাঙ্কেলের চোটে মাঠের বাইরে ছিটকে গেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই উইঙ্গার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2023, 03:51 PM
Updated : 14 March 2023, 03:51 PM

জাতীয় দলের হয়ে খেলার স্বপ্ন পূরণের অপেক্ষা আরও বাড়ল আর্জেন্টিনার আলেহান্দ্রো গারনাচোর। অ্যাঙ্কেলের চোটে মাঠের বাইরে ছিটকে গেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই উইঙ্গার। 

প্রিমিয়ার লিগের ম্যাচে গত রোববার সাউথ্যাম্পটনের ডিফেন্ডার কাইল ওয়াকার-পিটার্সের চ্যালেঞ্জে আঘাত পান গারনাচো। দ্বিতীয়ার্ধে বদলি নামা ১৮ বছর বয়সী এই ফুটবলারকে শেষ দিকে তুলে নিতে বাধ্য হন কোচ এরিক টেন হাগ। পরে তিনি ওল্ড ট্র্যাফোর্ড ছাড়েন ক্রাচে ভর দিয়ে। 

সেরে উঠতে তার কতদিন লাগতে পারে, সে ব্যাপারে কিছু জানায়নি ইউনাইটেড। তবে আসছে বেশ কিছু ম্যাচে তিনি খেলতে পারবেন না। 

এই মৌসুমে ক্লাবের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে চার গোলের পাশাপাশি সমান সংখ্যক অ্যাসিস্ট করেছেন গারনাচো। এই মাসের শুরুতে তিনি আর্জেন্টিনা দলে ডাক পান পানামা ও কিরাসাওয়ের বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য। আগামী ২৩ ও ২৮ মার্চ হবে ম্যাচ দুটি। 

ক্লাবের পাশাপাশি এই যাত্রায় জাতীয় দলের সঙ্গে থাকা হবে না ভেবে ভীষণ হতাশ গারনাচো। 

“এখন কেমন অনুভব করছি, তা ভাষায় প্রকাশ করা কঠিন। ম্যানচেস্টার ইউনাইটেডে আমাদের জন্য মৌসুমের একটি গুরুত্বপূর্ণ অংশে আসন্ন ম্যাচগুলিতে দুর্ভাগ্যবশত আমার দল এবং সতীর্থদের সাহায্য করতে পারব না আমি।” 

“আর্জেন্টিনা জাতীয় দলে আমার সতীর্থদের সঙ্গে থাকার সুযোগটি মিস করব ভেবেও খারাপ লাগছে। (দলের সঙ্গে থাকা) আমার এবং আমার পরিবারের জন্য দুর্দান্ত এবং গর্বের মুহূর্ত হতো।” 

কাতার বিশ্বকাপের পর প্রথমবার মাঠে নামবে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।