‘স্ত্রীকে নিয়ে ডিনারে এসো, নয়তো বাদ’ গিনদোয়ানকে গুয়ার্দিওলা

ম্যানচেস্টার সিটি কোচ মনে করেন, তার রেস্তোরাঁর খাবার খেলে এই শহরের খাবার নিয়ে অভিযোগ করতেন না জার্মান মিডফিল্ডারের স্ত্রী।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2022, 05:51 PM
Updated : 7 Oct 2022, 05:51 PM

ম্যানচেস্টারের রেস্তোরাঁর খাবারের মান নিয়ে ইলকাই গিনদোয়ানের স্ত্রীর অভিযোগে ‘হতাশ’ হয়েছেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গুয়ার্দিওলা। এই শহরে যে তার নিজের মালিকানায় একটি রেস্তোরাঁ আছে! সাবেক বার্সেলোনা কোচ তাই জার্মান মিডফিল্ডারকে সস্ত্রীক আমন্ত্রণ জানালেন তার রেস্তোরাঁয়। সঙ্গে মজা করে বললেন, আমন্ত্রণ গ্রহণ না করলে গিনদোয়ানকে দল থেকে বাদ দেওয়া হবে!

গিনদোয়ানের ইতালিয়ান স্ত্রী সারা আরাফাওয়ি সম্প্রতি ইংল্যান্ডে খবরের শিরোনাম হয়েছেন ম্যানচেস্টারের শহরের রেস্তোরাঁ নিয়ে ইনস্টাগ্রামে তার করা পোস্ট নিয়ে। তার মতে, সেখানে কোনো ভালো রেস্তোরাঁ নেই এবং ‘সব জায়গায় বাজে খাবার’।

এই বিষয়টি ট্যাবলয়েড সংবাদপত্র সানের প্রথম পাতায় জায়গা পেয়েছে। এরপর থেকেই চলছে তোলপাড়। ম্যানচেস্টার ইভনিং নিউজ জানিয়েছে, সারার বিরূপ মন্তব্য নিয়ে রেস্তোরাঁগুলোর মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। কেউ কেউ প্রশ্ন তুলছেন যে, তিনি কোথায় খেতে গিয়েছিলেন।

আগামী শনিবার প্রিমিয়ার লিগে সাউথ্যাম্পটনের বিপক্ষে ম্যাচের আগে গুয়ার্দিওলার সংবাদ সম্মেলনে তার কাছে এই বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। হাসতে হাসতে তিনি বলেন, তার রেস্তোরাঁর খাবার খেলে এমন মন্তব্য করতেন না গিনদোয়ানের স্ত্রী।

“আমি হতাশ যে তারা এখনও আমার রেস্তোরাঁয় (টাস্ট) আসেনি। এটা আমাকে বিরক্ত করেছে। গিনদো (গিনদোয়ান) বাকি মৌসুমে আর এক মিনিটও খেলতে পারবে না।”

“আমি সারা ও গিনদোকেও আমন্ত্রণ জানাচ্ছি টাস্টে (গুয়ার্দিওলার রেস্তোরাঁ)। নিঃসন্দেহে তারা ভালো খাবার খাবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক