মেসিদের বিপক্ষে রোনালদোর মতো উদযাপন নিয়ে যা বললেন আল হিলাল ফরোয়ার্ড

ইন্টার মায়ামির বিপক্ষে গোল করে ক্রিস্তিয়ানো রোনালদোর আইকনিক উদযাপনে মাতেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মাইকেল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2024, 11:48 AM
Updated : 30 Jan 2024, 11:48 AM

সৌদি আরবে রিয়াদ সিজন কাপের ম্যাচে ইন্টার মায়ামির বিপক্ষে গোলের পর ক্রিস্তিয়ানো রোনালদোর মতো উদযাপন করে আলোচনায় আল হিলালের ফরোয়ার্ড মাইকেল। অনেকে এটিকে ভালোভাবে নিতে পারেনি। তবে মাইকেল জোর দিয়ে বলেছেন, এমন উদযাপনে মায়ামির তারকা লিওনেল মেসিকে অসম্মান করার কোনো উদ্দেশ্য তার ছিল না। 

প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বে সোমবার রিয়াদে প্রীতি ম্যাচে সৌদি প্রো লিগের দল আল হিলালের বিপক্ষে ৪-৩ গোলে হারে মেসি-সুয়ারেসদের ইন্টার মায়ামি। 

ম্যাচের প্রথম ১৩ মিনিটের মধ্যেই দুই গোল হজম করে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের দলটি। ৩৪তম মিনিটে ব্যবধান কমান লুইস সুয়ারেস।

৪৪তম মিনিটে মাইকেলের ওই গোল। সতীর্থের ক্রসে কাছ থেকে হেডে বল জালে পাঠানোর পর দৌড়ে তিনি মাঠের কোণায় চলে যান এবং দুই হাত উপরে তুলে লাফিয়ে উঠে রোনালদোর আইকনিক ‘SIUUUUUU’ উদযাপন করেন। 

এ দিন গোলের দেখা পান মেসিও। ৫৪তম মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড পেনাল্টি থেকে গোল করার পরের মিনিটে ৩-৩ সমতা ফেরান ডেভিড রুইজ। তবে ৮৮তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মালকমের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আল হিলাল। 

ম্যাচের পর রোনালদোর মতো উদযাপন নিয়ে প্রশ্ন করা হয় মাইকেলকে। ২৭ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফুটবলার বলেন, মেসিকে অসস্মান করা তো নয়ই, বরং রেকর্ড আটবারের ব্যালন দ’র জয়ীর বিপক্ষে খেলতে পেরে দারুণ উচ্ছ্বসিত তিনি।

“মেসির তুলনায় আমি কিছুই নই। তার একজন বড় ভক্ত আমি। ফুটবল ম্যাচ উপভোগ করার এবং তার বিপক্ষে খেলার সুযোগের জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই। আমি রিয়াদ সিজন কাপের সঙ্গে সম্পৃক্ত সবাইকে ধন্যবাদ জানাই, প্রতিযোগিতাটি আমাদের বিশ্বের সেরা লিওনেল মেসির মুখোমুখি হওয়ার সুযোগ দিয়েছে। আমরা ম্যাচটি উপভোগ করেছি।” 

সৌদি আরবে এই সফরে রোনালদোর আল নাস্‌রের বিপক্ষেও খেলবে মায়ামি। এক সময়ের প্রবল প্রতিদ্বন্দ্বী মেসি ও রোনালদোর দ্বৈরথ আরেকবার দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব। তবে চোটের কারণে আগামী বৃহস্পতিবারের এই ম্যাচে রোনালদোর খেলা নিয়ে আছে শঙ্কা।